সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফুটপাতেই কেনাকাটা সারলেন সারা আলি খান!

বিনোদন ডেস্ক:: ফুটপাতে সুন্দর সুন্দর জুয়েলারি, জামাকাপড় দেখলে কার না কেনাকাটা করতে ভালো লাগে। শপিং মল কিংবা বড় দোকানে যতই কেনাকাটা করা হোক না কেন, ফুটপাতে সস্তায় কেনাকাটার মজাই যেন আলাদা। আর এই ফুটপাতে কেনাকাটার মজায় শুধু সাধারণ মানুষ কেন, সেলিব্রেটিরাও কখনও কখনও বুঁদ হয়ে যান। যেমনটা হল সাইফ-অমৃতা কন্যা সারা আলি খানের ক্ষেত্রে।

প্রথম ছবি ‘কেদারনাথ’-এর শ্যুটিং এখনও আটকে থাকায় সারা ব্যস্ত রয়েছেন রোহিত শেট্টির ‘সিম্বা’র শ্যুটিংয়ে। ‘সিম্বা’তে রণবীর সিংয়ের বিপরীতে দেখা যাবে সারাকে। তাই আপাতত ‘সিম্বা’র শ্যুটিংয়ে ব্যস্ত সাইফ-অমৃতা কন্যা সারা রয়েছেন হায়দ্রাবাদে।

রামুজি ফিল্ম সিটিতে চলছে সিম্বা ছবির শ্যুটিং। তবে সেই শ্যুটিংয়ে ফাঁকে হায়দ্রবাদের ফুটপাত থেকে কেনাকাটা করতে দেখা গেল সারাকে, সঙ্গে ছিলেন মা অমৃতা সিংও।

হায়দরাবাদ, মুম্বাইয়ের ছবিটা খানিকটা আলাদা। মুম্বইতে সারা যেমন বাড়ি কিংবা গাড়ির বাইরে পা রাখলেই পাপারাজ্জি তাঁকে ঘিরে ধরে। হায়দরাবাদে অবশ্য তেমনটা হল না। সেখানে অনেকটা স্বস্তিতেই কেনাকাটা করতে দেখা যায় সারাকে। চারমিনার সংলগ্ন জনপ্রিয় লার বাজারে বেশ খোশমেজাজে কেনাকাটা করতে দেখা যায় মা-মেয়েকে। সম্ভবত, জুয়েলারি কিনছিলেন তারা। পায়ে হেঁটেই ঘুরে বেড়ান লাল বাজার এলাকায়। এসবের মাঝে কোনও এক ব্যক্তির ক্যমেরার ক্লিকে ধরা পড়েন সারা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: