সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩৯ সেকেন্ড আগে
বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুসলমানদের মধ্যে অনৈক্য দূর করতে হবে : এরশাদ

নিউজ ডেস্ক:: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, রমজান মাস সংযমের মাস হলেও জাঁকজমক ইফতার করছি অথচ রোহিঙ্গারা কিভাবে ইফতার করছে, কীভাবে দিন কাটাচ্ছে তার খোঁজ অামরা রাখছি না।

মঙ্গলবার রাজধানীর কদমতলীর বালুর মাঠে শ্যামপুর-কদতমলী থানা জাতীয় পার্টির ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এরশাদ বলেন, ফিলিস্তিনিদের পাখির মতো গুলি করছে মারছে, কোনো প্রতিবাদ নেই। এর মূল কারণ হচ্ছে মুসলিমরা ঐক্যবদ্ধ নয়। রাষ্ট্র ও সমাজে শান্তিপ্রতিষ্ঠা করতে হলে মুসলমানদের মধ্যে অনৈক্য দূর করতে হবে।

তিনি বলেন, রমজান অাসলেই অামাদের দেশে দ্রব্যমূল্য বাড়ানোর হিড়িক পরে। যা পৃথিবীর কোথাও নেই। এতে প্রতিয়মান হয় অামরা ইসলামের চর্চা থেকে অনেক দূরে সরে যাচ্ছি।

এরশাদ বলেন, রাষ্ট্রের সর্বক্ষেত্রে যদি ইসলামের চর্চা হতো তাহলে হিংসা-বিদ্বেষ, হানাহানি থাকত না। তাই শুধু রমজান মাসেই নয়, অাসুন সারা বছর ইসলাম ও অাল্লাহর ইবাদত করি।

ঢাকা-৪ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ জাপার সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন দলটির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, সালমা ইসলাম, শ্যামপুর থানা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী হাবিবুর রহমান হাবু, ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী নুর হোসেন, জাপা কেন্দ্রীয় নেতা, সুজন দে, শেখ মাসুক রহমান, কাওসার আহমেদ, ইব্রাহিম মোল্লা, শামসুজ্জামান কাজল, সুলতানা আহমেদ লিপি, শাহনাজ পারভীন প্রমুখ।

ইফতার মাহফিলের আগে এরশাদ জাতীয় পার্টি ঢাকা-৪ আসনের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: