সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৬ সেকেন্ড আগে
বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সোনার ব্যাগ নিয়ে রাশিয়ায় নেইমার

খেলাধুলা ডেস্ক:: নিজেদের ইতিহাসের ষষ্ঠ শিরোপা জয়ের লক্ষ্য নিয়ে গত রোববার রাশিয়ায় পা রেখেছে ব্রাজিলিয়ান ফুটবল দল। সাম্বার দেশের শিরোপা স্বপ্ন বাস্তবায়িত হতে দলের সেরা তারকা নেইমার জুনিয়রের পায়ের জাদুর বিকল্প নেই। রাশিয়ায় আসার সময় সেই নেইমার সাথে করে নিয়ে এসেছেন সোনার ব্যাগ।

তবে এই ব্যাগ কোন বিলাসবহুলতার প্রতীক নয়। বরং স্বর্ণখচিত এই ব্যাগটি ব্রাজিলিয়ান তারকা সাথে এনেছেন সৌভাগ্যের প্রতীকস্বরূপ। প্রায় ৮০ হাজার টাকা (৭০০ পাউন্ড) মূল্যের এই ব্যাগটির পেছন দিকে ছাপা রয়েছে নেইমারে মা,বাবা, মেয়ে এবং ছেলের ছবি।

neymar

গত রোববার রাশিয়ায় পৌঁছানো ব্রাজিল ফুটবল দল সোচির ক্যামেলিয়ায় সুইসোটেল রিসোর্টে অবস্থান করছে ৫ বারের বিশ্বচ্যাম্পিয়নরা। অনুশীলন করবে ইয়োগ স্পোর্টস স্টেডিয়ামে। ১২ জুন (মঙ্গলবার) থেকে জনসমক্ষে অনুশীলন শুরু করেছে ব্রাজিলিয়ানরা।

‘ই’ গ্রুপে ব্রাজিল খেলবে সুইজারল্যান্ড, কোস্টারিকা এবং সার্বিয়ার বিপক্ষে। ১৭ জুন রোস্তভ এরেনায় নিজেদের প্রথম ম্যাচে তারা মুখোমুখি হবে সুইজারল্যান্ডের। ২২ জুন সেন্ট পিটার্সবার্গে মুখোমুখি হবে কোস্টারিকার এবং ২৭ জুন মস্কোর স্পার্টাক স্টেডিয়ামে মুখোমুখি হবে সার্বিয়ার।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: