সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেসির খেলা দেখতে সাইকেলে করে ৪ হাজার কিলোমিটার

নিউজ ডেস্ক:: ইউরোপের দেশ রাশিয়াতে কয়েকদিন পরেই শুরু হতে যাচ্ছে বিশ্বকাপের ২১তম আসর। সেই বিশ্বকাপকে সামনে রেখে ভক্তদের নানা রকম অদ্ভুত কর্মকাণ্ড ইতোমধ্যে নজর কেড়েছে বিশ্ব মিডিয়ার। এদের এমনই একজন হলেন স্পেনের নাগরিক সান্তিয়াগো রেয়ালে। জন্ম স্পেনে হলেও বিশ্বকাপে আর্জেন্টিনা তথা মেসির ঘোরতর সমর্থক সান্তিয়াগো রেয়ালে স্পেনের বার্সেলোনা থেকে ৪ হাজার কিলোমিটার পথ সাইকেলে চড়ে রাশিয়া যাচ্ছেন মেসির আর্জেন্টিনার খেলা দেখতে।

সাইকেলে তার যাত্রা বার্সেলোনা থেকে শুরু হলেও মূলত তার যাত্রা শুরু হয়েছিল আর্জেন্টিনার পাতাগোনিয়া থেকে। সেখান থেকে বিমানে চড়ে স্পেনের বার্সেলোনায় আসেন রেয়ালে। এখান থেকেই মূলত তার সাইকেলে করে রাশিয়া যাত্রা শুরু হয়।

messi.jpg

বার্সেলোনাতে নামার পর সেখান থেকে ফ্রান্স হয়ে মিউনিখ, সালজবার্গ, লিঞ্জ, চেক রিপাবলিক, পোল্যান্ড, লিথুয়ানিয়া, লাটভিয়া, এস্তোনিয়া, ফিনল্যান্ড হয়ে বর্তমানে রাশিয়ার সেন্ট পিটার্সবার্গে অবস্থান করছেন তিনি।

কিন্তু এত আনন্দ উৎফুল্লতার ভেতর কষ্টের কথা হচ্ছে, আর্জেন্টিনার কোন ম্যাচেরই টিকিট পাননি রেয়ালে। সেন্ট পিটার্সবার্গে তিনি সোপিতাস.কমকে বলেন, ‘ভ্রমণের মজার বিষয় ছিল যারা আমাকে দেখছে তারাই আমাকে খাবার দিতে চলে আসছে। এটা আমাকে অবাক করেছে। রাশিয়ানরা খুব ভালোভাবে আমাকে গ্রহণ করেছে। রবিবার আর্জেন্টিনা দল রাশিয়া পৌছানোর পর তাদের দেখতে পারিনি। তাই সরাসরি আমি তাদের ভেন্যুতেই অবস্থা করবো।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: