সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৫৮ সেকেন্ড আগে
শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জ্যাকুলিনের চোখের একি হাল!

বিনোদন ডেস্ক:: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ তার আসন্ন চলচ্চিত্র ‘রেস থ্রি’র প্রচারণায় অত্যন্ত ব্যস্ত সময় কাটাচ্ছেন। ছবিটিতে তার কিছু অ্যাকশনধর্মী শুটিং ছিল। জানা গেছে, শুটিংয়ের এক পর্যায়ে তিনি চোখে আঘাত পেয়েছিলেন।

জ্যাকুলিনের চোখের একি হাল! সম্প্রতি তিনি তার ইনস্ট্রাগ্রাম একাউন্টে তার চোখের একটি ছবি শেয়ার করেন। শিরোনামে লিখেন, ‘অতঃপর আমার চোখ স্থায়ীভাবে ক্ষতিগ্রস্ত হলো এবং আমার আইরিশ কখনই সম্পূর্ণ গোল হতে পারবে না। কিন্তু আমি এখনও দেখতে পাচ্ছি, তাই স্রষ্টার কাছে কৃতজ্ঞ।’

জ্যাকুলিন কীভাবে চোখে আঘাত পেয়েছিলেন? চলুন জেনে নেয়া যাক। তখন মার্চের মাঝামাঝি সময়, ‘রেস থ্রি’র শুটিং চলছিল আবুধাবিতে। শুটিংয়ের অংশ হিসেবে জ্যাকুলিনকে স্কোয়াশ খেলতে হবে।

পরিচালকের নির্দেশনা অনুসরণ করে জ্যাকুলিন স্কোয়াশ খেলছিলেন। কিন্তু বিপদ তো আর বলে কয়ে আসে না। হঠাৎ জ্যাকুলিনের চোখে আঘাত লাগে। তখনই তাকে জরুরি হাসপাতালে নেয়া হয়।

ছবির প্রযোজক রামেশ তরুণী তখন আইএএনএস এর সাংবাদিকদের বলেছিলেন,‘স্কোয়াশ খেলার সময় জ্যাকুলিন উপরে আঘাত করেছিলেন এবং তার চোখে সামান্য একটু আঘাত পেয়েছেন। তবে, তিনি এখন সুস্থ্য আছেন এবং শুটিংয়ে ফিরে যাবেন।’

‘রেস থ্রি’’ রোমো ডি’সুজা পরিচালিত একটি রোমান্টিক, অ্যাকশন ধর্মী সিনেমা। বলিউড সুলতান সালমান খান, অনিল কাপুর, জ্যাকুলিন ফার্নান্দেজ, ববি দেওল, ডেইজি শাহ,সাকিব সেলিম ছবিটিতে অভিনয় করেছেন। ছবিটি ১৫ জুন মুক্তি পাবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: