সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৫৮ সেকেন্ড আগে
বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্মৃতিবিজড়িত ঘরে এসে কাঁদলেন নেইমার

স্পোর্টস ডেস্ক:: নিজের শৈশবের ঘর দেখে আবেগাপ্লুত হয়ে পড়লেন নেইমার। ছেলেবেলায় সাও পাওলোর স্যান ভিসেন্তেতে যে ঘরে থাকতেন, ঠিক সেরকমই একটি ঘর তৈরি করে নেইমারকে সারপ্রাইজ দেয় ‘কালদেইরো ড হুক’ নামের এক টেলিভিশন অনুষ্ঠান। যে ঘরে ঢোকার পর চোখের জলে আর বাঁধ দিতে পারেননি পিএসজি তারকা।

চোখের জল কিভাবে আটকে রাখবেন, এ যে ঠিক সেই ঘরটিই। নেইমারের ঘরে যে আসবাবপত্র ছিল বা ঘর যেভাবে সাজানো থাকতো, টিভি চ্যানেলকে ঠিক সেভাবেই করতে সাহায্য করেছেন ব্রাজিলিয়ান সুপারস্টারেরই মা নাদিনে আর তার বোন রাফায়েলা।

NEYMER

মূলতঃ নেইমারকে সারপ্রাইজ দিতেই অনুষ্ঠানটি আয়োজন করে চ্যানেলটি। যখনই নেইমার দরজা খুলে ঘরে প্রবেশ করেন, দেখতে পান তার শৈশবের খেলার ফুটবল-শর্টস-জার্সি। এসব দেখে কেঁদেই ফেলেন পিএসজি তারকা। এর পর একে একে তার বোন আর তার গার্লফ্রেন্ডও প্রবেশ করেন রুমে।

এরকম আয়োজন দেখে নেইমার এতটাই আবেগাপ্লুত হয়ে পড়েন যে, একসময় তার মাকে আসতে হয় ছেলেকে স্বাভাবিক করতে। নাদিনে বলেন, ‘নেইমার কাছে এসে জিজ্ঞেস করছিল-‘কেন মা? এরকম করার কি দরকার ছিল?’ আসল কথা আমি নিজেও এর উত্তর জানি না।’

NEYMER

সাও পাওলোতে ছোট্ট এমনই এক রুমে বেড়ে উঠেছেন নেইমার। সেই ছোট্ট রুমের ছোট্ট বাচ্চাটিই আজ ফুটবল বিশ্বকে শাসন করছে। বাল্যকালের স্মৃতিটা যখন চোখের সামনে বাস্তব হয়ে ধরা দেয়, কান্না ধরে রাখা তো কঠিনই!




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: