সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ১১ সেকেন্ড আগে
শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীল জয়পতাকা গুরুমহারাজের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইসকন সিলেটে প্রার্থনা

ইসকন জিবিসি, বিশ্ব পরিব্রাজকাচার্য শ্রীল জয়পতাকা স্বামী গুরুমহারাজের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইসকন সিলেটের উদ্দ্যোগে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।
রবিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় ইসকন সিলেট মন্দির প্রাঙ্গণে বিশেষ এ প্রার্থনা সভায় ইসকনের সর্বস্তরের ভক্তবৃন্দরা অংশগ্রহন করেন।

ইসকন সিলেটের সাধারণ সম্পাদক ভাগবত করুণা দাস ব্রহ্মচারীর সভাপতিত্বে ও ইসকন সিলেটের ইয়ূথ ফোরামের সাধারণ সম্পাদক দেবামৃত নিতাই দাসের পরিচালনায় প্রার্থনা সভায় উপস্থিত ছিলেন- ইসকন সিলেটের ইয়ূথ ফোরামের কো-ডিরেকটর দেবর্ষি শ্রীবাস দাস ব্রহ্মচারী, সিলেট মৎস ও প্রাণী সম্পদ বিভাগের সিনিয়র বৈজ্ঞানিক কর্মকর্তা নিবাস চন্দ্র পাল, ইসকন সিলেটের আইন বিভাগের পরিচালক নিধি কৃষ্ণ দাস, ব্যবসায়ী ধর্মজীত সিনহা, সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজের যৌন ও চর্ম বিভাগের ডা. বিশ্বনাথ পাল প্রমূখ।

সভায় বক্তারা বলেন- সোমবার ভারতের চেন্নাই গ্লোবাল হাসপাতালে শ্রীল জয়পতাকা স্বামী গুরুমহারাজের একটি ছোট অপারেশন হবে। তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সারাবিশ্বের প্রতিটি ইসকন মন্দিরে সমস্ত ভক্তরা প্রার্থনা করেছেন।
বক্তারা আরো বলেন, শ্রীল জয়পতাকা স্বামী গুরুমহারাজ ইসকনে যোগদান করে এখনো নিরলসভাবে কৃষ্ণভাবনামৃত আন্দোলনের প্রচার ও প্রসার করে যাচ্ছেন। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: