সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ২৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৭ দিনে কমলগঞ্জে বাণিজ্যিক ব্যাংকগুলিতে ৬ কোটির অধিক বৈদেশিক রেমিটেন্স আয়

কমলগঞ্জ প্রতিনিধি:: পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে পিন কোডের মাধ্যমে প্রবাসী বাঙ্গালীদের কাছ থেকে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার বাণিজ্যিক ব্যাংকগুলিতে ৬ কোটির অধিক বৈদেশিক রেমিটেন্স আয় হয়। সোমবার (১১ জুন) কমলগঞ্জে ৯টি বাণিজ্যিক ব্যাংক শাখা থেকে গত ৩ জুন থেকে ১০ জুন পর্যন্ত পিন কোডের মাধ্যমে বৈদেশিক মূদ্রা আয়ের তথ্য থেকে এ চিত্র পাওয়া যায়।

শমশেরনগর পূবালী ব্যাংক শাখা সূত্রে জানা যায়, গত ৩ জুন রোববার থেকে ১০ জুন রোববার পর্যন্ত এ শাখায় পিন কোডের মাধ্যমে প্রবাসী বাঙ্গালীদের পাঠানো ৩ কোটি ১০ লাখ ৯৮ হাজার ৯২৮ টাকার বৈদেশিক রেমিটেন্স আসে। সোনালী ব্যাংক শমশেরনগর শাখা ব্যবস্থাপক শাফি চৌধুরী জানান, এই ৭ দিনে তার শাখায় ৮৫ লাখ ৫৮ হাজার ৩৬৮টি টাকার বৈদেশিক রেমিটেন্স আসে। বাংলাদেশ কমার্স ব্যাংক লি: শমশেরনগর শাখা সহকারী ব্যবস্থাপক ললিত মোহন সিংহ জানান, গত ৩ জুন থেকে ১০ জন্য পর্যন্ত এ শাখায় ২০ লাখ টাকার বৈদেশিক রেমিটেন্স আসে।

সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখা সূত্রে জানা যায়, ৭ দিনে তার শাখায় ৩১ লাখ ৫০ হাজার টাকার বৈদেশিক রেমিটেন্স আসে। একইভাবে পূবালী ব্যাংক কমলগঞ্জ শাখায় ৩৬ লাখ ৫৯ হাজার টাকার, জনতা ব্যাংক কমলগঞ্জ শাখায় ২৫ লাখ ৬৫ হাজার টাকা, কৃষি ব্যাংক কমলগঞ্জ শাখায় ১৫ লাখ টাকা, অগ্রণী ব্যাংক কমলগঞ্জ শাখায় ৭০ লাখ টাকা ও পূবালী ব্যাংক আদমপুর শাখায় ৫৪ লাখ টাকার বৈদেশিক রেমিটেন্স আসে। সব মিলিয়ে কমলগঞ্জে ৯টি বাণিজ্যিক শাখায় বৈদেশিক রেমিটেন্স আসে ৬ কোটি ১২ লাখ ৭২ হাজার ২৯৬ টাকার।

তবে এককভাবে পূবালী ব্যাংক শমশেরনগর শাখায় ৩ কোটি ১০ লাখ ৯৮ হাজার ৯২৮ টাকার বৈদেশিক রেমিটেন্স আসে। শাখা ব্যবস্থাপক নুপুর বৈদ্য জানান, এ শাখায় গ্রাহক সংখ্যাও অনেক বেশী। গ্রাহকসেবা সন্তোষজনক বলেই এ শাখায় সবচেয়ে বেশী বৈদেশিক রেমিটেন্স আসে। এজন্য গত কয়েক বছর ধরে এ শাখা সারা দেশের টপ ফাইভ-এ অবস্থান করছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: