সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সড়ক দূর্ঘটনা: ছেলের জন্য ঈদ বাজার করে যেতে পারলেন না বিশ্বনাথের মজমিল

বিশ্বনাথ সংবাদদাতা:: ঈদের নতুন জামা কিনে দিতে একমাত্র পুত্রকে সাথে নিয়ে সিলেট শহরে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয়েছে বিশ্বনাথের দিনমজুর মজমিল আলী (৪০)।

তিনি উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের গোমরাগুল গ্রামের মৃত ইন্তাজ আলীর পুত্র। গত শনিবার সকালে খাজাঞ্চী-কামালবাজার-সিলেট (বাবনা) সড়কের দক্ষিণ সুরমা উপজেলার কামাল বাজার ইউনিয়নের পুরানগাঁও (মোল্লাবাড়ি) নামক স্থানে এঘটনাটি ঘটে।

জানা গেছে, দিনমজুর মজমিল আলী শনিবার সকালে তার একমাত্র পুত্র শরিফ (১০) কে সঙ্গে নিয়ে ঈদের নতুন জামা কিনে দিতে সিলেট শহরের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। এরপর স্থানীয় খাজাঞ্চী রেলওয়ে ষ্টেশন থেকে সিএনজি অটোরিক্সায় তারা সিলেট জেলার কামালবাজার শহরে যাওয়ার পথে বিশ্বনাথ উপজলোর পাশ্ববর্তী দক্ষিণ সুরমা উপজেলার কামাল বাজার ইউনিয়নের পুরানগাঁও (মোল্লাবাড়ি) নামক স্থানে পৌঁছামাত্র তাদেরকে বহনকারী গাড়ির ব্রেইজ ফেইল হয়ে গেলে গাড়িটি একটি গাছের সাথে ধাক্কা লেগে উল্টে যায়।

এসময় মজমিল আলীর মাথায় গুরুত্বর আঘাত প্রাপ্ত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দূর্ঘটনার পর থেকে সিএনজি অটোরিক্সাটির চালক ইকবাল মিয়া নিখোঁজ রয়েছেন। সে একই গ্রামের বাসিন্দা। শনিবার রাত ১০টা গোমরাগুল ঈদগাহে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়েছে বলে জানা গেছে। জানাযার নামাজে বিপুল সংখ্যক মানুষ অংশগ্রহন করেন। মৃত্যুকালে মজমিল আলী মা, স্ত্রী, ৪কন্যা ও ১ পুত্র সহ আত্মীয়-স্বজন রেখে গেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: