সর্বশেষ আপডেট : ৫২ মিনিট ৪৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে ৩৪ সংস্কৃতিসেবীকে মাসিক কল্যাণ ভাতা প্রদান করেছে জেলা প্রশাসন

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জে ৩৪ জন অসচ্ছল সংস্কৃতিসেবীকে সংস্কৃতি মন্ত্রণালয় প্রদত্ত মোট প্রায় ৫ লক্ষ টাকা মাসিক কল্যাণ ভাতা প্রদান করেছে জেলা প্রশাসন। রোববার সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে সম্মানী ভাতা হিসেবে এই অনুদানের চেক প্রদান করা হয়। জেলা শিল্পকলা একাডেমির সভাপতি ও জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলাম ভাতাপ্রাপ্ত সংস্কৃতিসেবীদের মধ্যে চেক প্রদান করেন।

এসময় অতরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও উন্নয়ন মোঃ নুরুজ্জামান,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ সফিউল আলম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ এমরান হোসেন,সহকারী কমিশনার মিল্টন চন্দ্র পাল, জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার আহমেদ মঞ্জুরুল ইসলাম চৌধুরী পাভেল,বাউল কামাল পাশা সংস্কৃতি সংসদ এর আহবায়ক সাংবাদিক আল-হেলাল,শিক্ষা শাখার সিএ মোঃ ফারুক মিয়া ও তোফায়েল আহমেদ রনিসহ অনুদানপ্রাপ্ত সংস্কৃতিসেবীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে প্রতিবছর সুনামগঞ্জ জেলার বিভিন্ন পর্যায়ের গীতিকার,বাউল শিল্পী,নাট্যশিল্পী,সুরকার ও শিল্পীদেরকে মাসিক কল্যাণ ভাতা প্রদান করে আসছে। এরই ধারাবাহিকতায় ২০১৭-১৮ অর্থ বছরের জন্য বরাদ্দকৃত মাসিক কল্যাণ ভাতার চেক প্রদান করেন জেলা প্রশাসক।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: