সর্বশেষ আপডেট : ২ মিনিট ৯ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইনুর ইশকুলের শিক্ষার্থীদের ঈদবস্ত্র বিতরণ

সিলেটভিউ২৪ডটকম পরিচালিত সিলেট নগরীর কুশিঘাট বোরহানাবাদে গঠিত সুবিধাবঞ্চিত শিশুদের প্রাক-প্রাথমিক বিদ্যালয় ইনুর ইশকুলের শিক্ষার্থীদের মধ্যে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। রবিবার বিকাল ৪টায় বিদ্যালয়ের ৭২ জন শিক্ষার্থীর হাতে ঈদবস্ত্র তুলে দেয় তারুণ্যনির্ভর সামাজিক সংগঠন ভাই-বাডিস্ সোস্যাল অর্গানাইজেশন।

সিলেটভিউ২৪ডটকম’র সম্পাদক ও প্রকাশক শাহ্ দিদার আলম চৌধুরী নবেলের সভাপতিত্বে ও আরেফিন আলভীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

এসময় মেয়র আরিফ বলেন- নিজের পৈত্রিক সম্পত্তিতে ইমতিয়াজ রহমান ইনু যে প্রতিষ্ঠান গড়ে তুলেছেন তা সত্যিই প্রশংসার দাবীদার। আর, এই প্রতিষ্ঠানের শিশুদের হাতে আজ যারা ঈদবস্ত্র তুলে দিচ্ছেন তাদেরও এটি একটি মহৎ উদ্যোগ। এই তরুণরা যেভাবে সমাজসেবায় এগিয়ে এসেছেন সেটি দেখে আমাদের অনেক কিছু শেখার আছে।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, মহিলা কাউন্সিলর সালেহা কবীর শেপী।
এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তরুণ সমাজসেবী ও মেয়র পদপ্রার্থী মুক্তাদির হোসেন তাপাদার, ইনুর ইশকুলের প্রতিষ্ঠাতা ইমতিয়াজ রহমান ইনু, ভাই-বাডিস্ সোস্যাল অর্গানাইজেশনের আহবাবুল হক মাহী, মাহমুদুল হাসান, শাওন মজিদ, মুরাদ মুস্তাকিম, আফনান খান, নিহাল আলম, নাজিম খান, নওরুজ তাহা, জাবের, সাফওয়ান, রায়হান, রাকিব, আরিফুল, নাফিস, তারেক, সাকিব, পাভেল, মাজেদ প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: