সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে ইউপি চেয়ারম্যানকে অপহরণের চেষ্টা, থানায় জিডি

ছাতক প্রতিনিধি:: ছাতক উপজেলার সিংচাপইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিন মোহাম্মদ সাহেলকে সিলেটের টুকেরবাজার এলাকা থেকে তুলে নেয়ার ঘটনায় অবশেষে থানায় সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে। শনিবার বিকালে সিলেট মেট্রোপলিন পুলিশের জালালাবাদ থানায় চেয়ারম্যান সাহাব উদ্দিন মোহাম্মদ সাহেল নিজে এ জিডি করেন। জিডিতে তাকে তুলে নিয়ে যাওয়ার ঘটনা বিস্তারিত উল্লেখ করা হয়েছে। জিডির বিষয়টি স্বীকার করে জালালাবাদ থানার ওসি (তদন্ত) আনোয়ার জানান, জিডির বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হবে।

চেয়ারম্যান সাহাবউদ্দিন মোহাম্মদ সাহেল তার জিডিতে উল্লেখ করেন, আওয়ামী লীগের দলীয় প্রধান প্রদত্ত নৌকা প্রতিক নিয়ে তিনি গত ইউপি নির্বাচনে জনগণের ভালবাসায় বিজয়ী হয়ে অনেক বৈরীতার মধ্য দিয়েও জনগনের জন্য দায়িত্ব পালন করে আসছেন। গত বুধবার ৬ জুন রাত সাড়ে ১২ টায় ছাতকের বাড়ি থেকে সিলেট যাওয়ার পথে টুকেরবাজার এলাকায় একটি জিপ তার প্রাইভেট কারের গতিরোধ করে। এবং আগ্নেয়াস্ত্র দেখিয়ে ৪/৫ জন লোক তাকে প্রাইভেট কার থেকে তুলে নিয়ে যায়। প্রথমে চেয়ারম্যান সাহেলের মোবাইল ফোনসেট, মানিব্যাগ ও হাত ঘড়ি তারা তাদের দায়িত্বে নেয়। তুলে নেওয়ার পর শহরতলীর শিবেরবাজার এলাকা এবং পরবর্তীতে নগরীর কালিবাড়ি এলাকায় তাকে নিয়ে অবস্থান নেয় দুর্বৃত্তরা। ওই সময় তারা কডলেস সাদৃশ্য মোবাইল ফোনে অজ্ঞাত লোকদের সাথে কথা বলতে থাকে। এক পর্যায়ে আরো কয়েকজন লোক তাদের সাথে যুক্ত হয়। পরে চেয়ারম্যানকে গোয়াবাড়ি এলাকায় একটি বাগানের ভেতর নিয়ে যায় তারা। তাকে তুলে নেওয়ার কারণ জিজ্ঞেস করলে তারা কোনো জাবাব না দিয়ে চুপ থাকার জন্য দু’বার ধমক প্রদান করে বলে জিডিতে উল্লেখ করেন ইউপি চেয়ারম্যান সাহেল।
জিডিতে তিনি উল্লেখ করেন, আনুমানিক রাত ১ টার দিকে ছিনিয়ে নেওয়া মোবাইল ও মানিব্যাগসহ যাবতীয় মালামাল তাকে ফেরত দেয় দুর্বৃত্তরা। এবং বাড়াবাড়ি না করে ভবিষ্যতে সোজা হয়ে চলার হুমকী প্রদান করে গোয়াবাড়ি এলাকার রাস্তায় ফেলে দিয়ে দুর্বৃত্তরা চলে যায়। সেখান থেকে তিনি পায়ে হেটে লোকালয়ে আসেন। এবং বিষয়টি তিনি পরে আত্মীয়দের জানান। এব্যপারে ইউপি চেয়ারম্যান সাহেল জানান, আমি বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের জন্য রাজনীতি করি। আর এই আদর্শ বাস্তবায়নে বিরোধী শত্র“দের অভাব নেই।

প্রথমে জিডি করতে চাইনি। দলীয় নেতৃবৃন্দের সিদ্ধা এবং দেশের বিদ্যমান আইনের প্রতি শ্রদ্ধাশীল একজন জনপ্রতিনিধি হিসেবে এ ধরণের ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদ করার দায়বদ্ধতা থেকেই বিষয়টি সাধারণ ডায়রী করতে আবেদন করেছি। আমার বিশ্বাস আইন শৃংখলা বাহিনী আন্তরিকতার সাথেই বিষয়টির উপর নজর দিয়ে দুস্কৃতিকারীদের গ্রেফতার করতে সক্ষম হবে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: