সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুত্র সন্তানের আশায় কন্যা সন্তান খুন

আন্তর্জাতিক ডেস্ক:: পুত্র সন্তানের আশায় কন্যা সন্তান রিজওয়ানার (৪) গলা কেটে হত্যা করেছে বাবা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানের যোধপুরে। অভিযুক্ত নবাব আলী কুরেশিকে গ্রেফতার করেছে পুলিশ।

নবাবের স্ত্রী বলেন, ‘পরিবারের সবাই একসঙ্গে ঘুমাচ্ছিলাম। রাত আড়াইটার দিকে হঠাৎ আমার ঘুম ভেঙে যায়। ঘুম থেকে উঠে রিজওয়ানাকে দেখতে পাচ্ছিলাম না। মেয়েকে খুঁজতে গিয়ে দেখি সিঁড়ির সামনে গলা কাটা অবস্থায় মেয়েটা পড়ে আছে। রক্তে ভেসে যাচ্ছিল চারপাশ।’

রাত ৩টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে পিপার সিটি হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়। ঘটনার পর ওই বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে নবাব আলী মেয়েকে খুনের কথা স্বীকার করেছে।

jagonews24

নবাব জানায়, তার উপর অশুভ শক্তির ছায়া পড়েছিল। সেখান থেকে নিস্তার পেতে সব থেকে প্রিয় জিনিসের মোহ ত্যাগ করতে বলা হয়। তাই রমজান মাসে নিজের মেয়ে রিজওয়ানার গলা কেটে খুন করে সে।

পুলিশ সুপার রাজন দুষন্ত জানান, ‘প্রাথমিক তদন্তে মনে হচ্ছে ধর্মীয় কুসংস্কারের ফলে এই ঘটনা ঘটিয়েছে অভিযুক্ত। পুত্র সন্তান পাওয়ার আশায় কন্যা সন্তানকে খুন করেছে সে। মেয়েকে খুন করার পর সে নিজের রক্ত মাখা জামা ধুয়ে ফের ছাদে গিয়ে ঘুমিয়ে পড়ে’।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: