সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ১৮ সেকেন্ড আগে
বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নতুন গানেও সাড়া পাচ্ছেন সিয়াম-পূজা

বিনোদন ডেস্ক:: প্রকাশিত হলো ‘পোড়ামন ২’ সিনেমার নতুন একটি গান। আসছে ঈদে মুক্তি পাবে সিনেমাটি। এর আগে প্রকাশ হয়েছে কয়েটি গান। প্রশংসাও পেয়েছে দর্শক শ্রোতাদের। সেই ধারাবাহিকতায় এবার প্রকাশ হলো ‘সুতোকাটা ঘুড়ি’ শিরোনামের গানটি। শনিবার জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে এটি।

‘তুই চুল করে দে এলো মেলো, ভেঙে দে না চুরি, তোরই প্রেমে এখন আমি, সুতো কাটা ঘুড়ি’- এমনই ভালোবাসার কথা মালা গেঁথেছেন গাজী মাজহারুল আনোয়ার। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আকাশ সেন। গানটিতে কণ্ঠ দিয়েছেন আকাশ ও নদী।

দেখা যাচ্ছে গানের সঙ্গে রোমান্সে মেতেছেন সিয়াম ও পূজা। গ্রামের পথে একটি বাসের ছাদে দৌড় দিয়ে উঠে পড়ে তারা। এরপরই মিষ্টি গানের সুরে ভাসতে থাকে পায়রার মতো। সবুজ প্রকৃতির মধ্যে হারিয়ে যায় দুটি প্রাণ।

এরই মধ্যে পোড়ামন-২ ছবির ‘হিরো নাম্বার ওয়ান’ গানটি প্রকাশ হয়। গানটি দর্শকমহলে বেশ প্রশংসা কুড়ায়। পরে ‘ওহে শ্যাম তোমারে আমি নয়নে নয়নে রাখিবো, অন্য কেউরে না আমি চাইতে দিবো’ এমন মিষ্টি রোমান্টিক কথায় ‘পোড়ামন-২’ দ্বিতীয় গানটি প্রকাশ হয়। এই গানটিও পছন্দ করেছেন দর্শক শ্রোতারা।

ছবিটি পরিচালনা করেছে রায়হান রাফী। এই ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হচ্ছে ছোট-পর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদের। ছবিতে তার চরিত্রের নাম সুজন শাহ। তার বিপরীতে অভিনয় করছেন পূজা চেরি। সুপারহিট ‘পোড়ামন’ ছবির সিকুয়ালে নির্মিত হয়েছে ‘পোড়ামন ২’।

ছবিটির সহযোগী নিবেদক হিসেবে থাকছে দেশের জনপ্রিয় বেকারি পণ্যের ব্র্যান্ড অলটাইম। নির্মাতা জানিয়েছেন, ছবিতে থাকছে পাঁচটি গান। সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করছেন বাপ্পারাজ, ফজলুর রহমান বাবু, আনোয়ারা প্রমুখ। ছবিটির প্রত্যেক কলাকুশলী ও ছবির টিম ছবিটি নিয়ে অনেক আশাবাদি। সবাই আশা করছেন এবার ঈদ মাতাবে ‘পোড়ামন ২’।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: