সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৩০ সেকেন্ড আগে
শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গরমেও নষ্ট হবে না মেকআপ

লাইফ স্টাইল ডেস্ক:: চেহারার সৌন্দর্য বাড়াতে মেকআপের ওপর নির্ভরশীল থাকেন অনেক নারীই। নিখুঁতভাবে মেকআপ করতে জানাটাও এক ধরনের শিল্প। তবে গরমে বিষয়টা ভিন্ন। কারণ যত সুন্দর করেই সাজুন না কেন, ঘেমে নেয়ে মেকআপ বিদঘুটে হতে মোটেও সময় নেবে না। তাই বলে কি গরমে সাজবেন না? অবশ্যই সাজবেন তবে তার আগে নিশ্চিত করে নিন যে, গরমেও আপনার মেকআপ গলবে না। কীভাবে? চলুন জেনে নেই-

এবার কপালে আর নাকের দু’পাশে ভালো করে প্রাইমার লাগিয়ে নিন। কারণ মুখের মধ্যে এই দু’টি জায়গাই সবচেয়ে বেশি ঘেমে যায়। তার সঙ্গে আইলিডেও ভালো করে প্রাইমার লাগিয়ে নেবেন। তা হলে আইশ্যাডো লাগাতে সুবিধে হবে। আর চোখের সাজও হবে দীর্ঘস্থায়ী।

Makeup

মুখে ফাউন্ডেশন লাগানোর সময় লিকুইড ফাউন্ডেশনের উপরে পাউডার ফাউন্ডেশন লাগালে মেকআপটা ভালো করে বসে যায়। তবে ব্লাশার বা আইশ্যাডো পাউডার বেস্ড না হওয়াই ভালো। তারচেয়ে ক্রিম বেস্ড মেকআপ প্রডাক্টই অনেক ক্ষণ স্থায়ী হয়।

ফেশিয়াল মিস্ট ব্যবহার করতে পারেন। এটা ত্বককে হাইড্রেটেড রাখে। তাই সঙ্গে রাখতে পারেন এই মিস্ট। সারা দিনে সময় পেলেই ত্বকে স্প্রে করে নিতে পারেন।

Makeup

গরমে দিনের বেলায় খুব চড়া মেকআপ না করাই ভালো। বরং হালকা সাজুন। কোনও পার্টিতে যাওয়ার জন্য ভারী মেকআপ একান্তই করতে হলে সঙ্গে রাখুন প্রয়োজনীয় মেকআপ সরঞ্জাম।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: