সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হলিউডের সিনেমায় মারিয়া শারাপোভা!

স্পোর্টস ডেস্ক:: ফ্রেঞ্চ ওপেনে স্প্যানিশ গারবিন মুগুরুজার কাছে সরাসরি সেটে হেরে কিছুদিন আগেই কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছেন রাশিয়ান টেনিস তারকা মারিয়া শারাপোভা। টেনিস কোর্টে ব্যর্থ হলেও, কোর্টের বাইরে দারুণ সময় কাটাচ্ছেন এই রাশান সুন্দরি। গতকাল মুক্তি পেয়েছে তার অভিনীত হলিউড সিনেমা ‘ওশান ৮’। যদিও মূল কোনো ভূমিকায় নয়, ছোট্ট এক কেমিও দিয়েছেন শারাপোভা এই সিনেমায়।

সিনেমা মুক্তি পেলেও শারাপোভা নিজেও অনেকটা দুশ্চিন্তায় ছিলেন তাকে ঘিরে ধারণ করা দৃশ্য নিয়ে। মূলতয়ঃ সিনেমায় অনেক বড় বড় তারকারাও ছোট ছোট ভূমিকায় ছিলেন। সেরেনা উইলিয়ামস, কিম কারদাশিয়ান, জ্যান মালিক, কেটি হোমসের মত তারকারাও ছিলেন এই সিনেমায়।

তবে কানাডায় সিনেমাটি মুক্তির পরই শারাপোভার এক ভক্ত তার দৃশ্য ভিডিও করেও টুইটারে টুইট করে মজা করে লিখেন, ‘এবার অস্কার জিতে নাও মারিয়া!’

নিজের দৃশ্য সম্পর্কে নিশ্চিত হয়ে শারাপোভাও সাথে সাথে টুইটের রিপ্লাই দেন। শারপোভা লেখেন, ‘সত্যিই আমি আছি মুভিতে? আমি আজই হলে যাচ্ছি!’ ২০০১ সালে মুক্তি পাওয়া ‘ওশান ইলিভেন’- সিনেমার সিক্যুয়েল এটি। গতকাল সারা বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে ওশান-৮।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: