সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রথযাত্রা সৌহার্দ্য পূর্ন পরিবেশে পালিত হবে: মেয়র আরিফ

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সনাতন হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় রথযাত্রা উৎসব সিলেটের ঐতিহ্যবাহী সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য দৃষ্টান্ত স্থাপন করে। আর এরই ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে হবে। এ জন্য সিলেট সিটি করপোরেশনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগীতা করা হবে।

তিনি শনিবার সকালে সিলেট লামাবাজারস্থ শ্রী শ্রী কৃষ্ণ-বলরাম জীউর আখড়ায় রথযাত্রা উৎসব-২০১৮ উপলক্ষে সিলেট দেবালয় রথযাত্রা উদযাপন কমিটির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

সিলেট দেবালয় রথযাত্রা উদযাপন কমিটির সভাপতি অনিল কিষণ সিংহের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক সমেন্দ্র সিংহের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- ১৩নং ওয়ার্ড কাউন্সিলর শান্তনু দত্ত সন্তু, মহিলা কাউন্সিলর দিবা রানী দে বাবলী, সিলেট দেবালয় রথযাত্রা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক নৃপেন্দ্র সিংহ, সহ-সভাপতি ড. দিলীপ কুমার দাস চৌধুরী, ইসকন সিলেটের সিদ্ধমাধব দাস, গঙ্গাকৃপা দাস ব্রহ্মচারী, লামাবাজার শ্রী শ্রী কৃষ্ণ-বলরাম জীউর আখড়ার সাধারণ সম্পাদক প্রশান্ত সিংহ, নন্দলাল সিংহ, মিন্টু সিংহ প্রমুখ।

উল্লেখ্য, সিলেটের প্রায় দুইশত বছসরের সুপ্রাচীন ঐতিহ্যবাহী রথযাত্রায় ২১টি মন্দিরের রথ শোভাযাত্রা অংশ নিয়ে রিকাবীবাজারস্থ পুলিশ লাইন গেইটের সামনে রথযাত্রার নির্ধারিত স্থানে সমবেত হবে। আগামী ১৪ জুলাই থেকে ২২ জুলাই পর্যন্ত রত্রযাত্রা উৎসবে রাজনৈতিক, জনপ্রতিনিধি ও প্রশাসনের নেতৃবৃন্দসহ সিলেটের সবাইকে আমন্ত্রন জানিয়েছেন সিলেট দেবালয় রথযাত্রা উদযাপন কমিটির নেতৃবৃন্দ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: