সর্বশেষ আপডেট : ৪১ মিনিট ৩৩ সেকেন্ড আগে
বুধবার, ২০ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আশির দশকের জুটি ইমন-মোনালিসা

বিনোদন ডেস্ক:: দুই বছর পর দেশে ফিরে একের পর এক নাটক-টেলিফিল্মে অভিনয় করে চলেছেন মোজেজা আশরাফ মোনালিসা। ঈদের নাটক-টেলিফিল্মে তিনি জাহিদ হাসান, মোশাররফ করিম, অপূর্ব, সজল, আফরান নিশোর বিপরীতে অভিনয় করেছেন। মোনালিসা এবার তার বন্ধু ও অনেক বিজ্ঞাপন এবং নাটকের সহশিল্পী ইমনের বিপরীতে একটি ঈদ ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন। নাটকটির নাম ‘ভালোবাসা তোমার আমার’। এটি নির্মাণ করেছেন মাকসুদুর রহমান বিশাল।

ইমন বলেন, ‘গল্প পছন্দ হওয়ায় ঈদের বেশ কিছু নাটকে কাজ করেছি। এটি তার মধ্যে একটি। এ নাটকের গল্পটা একটু ভিন্ন। তিনটা প্রজন্মের ভালোবাসা,পাওয়া না পাওয়া নিয়ে এই নাটকটি। নাটকে আমাও ও মোনালিসার রসায়ন সবার ভালো লাগবে আশাকরি।’

মোনালিসা বলেন, ‘এবার ঈদে অনেকগুলো কাজের অফার পেয়েছি। তার মধ্যে যেগুলো পছন্দ হয়েছে সেগুলোতে কাজ করেছি। এই নাটকের গল্পটা আমার খুব ভালো লেগেছে। তিনটা প্রজন্মের প্রেম ভালোবাসা,আক্ষেপ এর গল্প। সত্তর দশকের প্রজন্মের জুটিতে আছেন তারিক ভাইয়া ও সাবেরী আপা। আর এর পরবর্তী প্রজন্মে (আশির দশকের) রয়েছি আমি আর ইমন। কাজ করে ভালো লেগেছে। দর্শকরাও উপভোগ করবেন।’

আশেপাশের সম্পর্কগুলোর তিনটি ভিন্ন ভিন্ন গল্প নিয়ে নির্মিত হয়েছে ঈদের সাত পর্বের ধারাবাহিক নাটক ‘তোমার আমার ভালোবাসা’। রাজধানীরর উত্তরায় গেলো ৩ জুন থেকে নাটকটির শুটিং শুরু হয়। নাটকটিতে ৩টি গল্পের মেলবন্ধন দেখানো হবে বলে জানিয়েছেন নির্মাতা।

নাটকটির একটি সম্পর্কের গল্পে দেখা যাবে আজিম ও শীলাকে। যেখানে পঁচিশ বছর পর দেখা হওয়া দুজনের আক্ষেপ আর প্রাপ্তির ভালোবাসা দেখা যাবে। অন্য একটি গল্পে দেখা যাবে কনা ও গহীনকে। ভালোবেসে বিয়ে করে সংসার জীবনের নতুনত্বকে গ্রহন এবং নানা টানাপোড়নের ভেতর সম্পর্ক এগুতে থাকবে। আর সজীব ও জারাকে দেখা যাবে ইউনিভার্সিটি পড়ুয়া দুজন ভালোবন্ধু রুপে। যেখানে বন্ধুত্বের বাইরে ভালোবাসাকে খোঁজার চেষ্টা। সম্পর্কগুলো বিভিন্ন রুপের ভালোবাসার গল্পগুলো নিয়ে তোমার আমার ভালোবাসা।

নাটকের গল্পের চরিত্রগুলোতে দেখা যাবে তারিক আনাম খান, সাবেরী আলম, মোনালিসা, ইমন, শামীম হাসান সরকার, নাদিয়া মিম, অনিক ও প্রমুখ। তিন প্রজন্মের গল্পে নাটকে দেখা যাবে এ তিন জুটিকে।

সাত পর্বের এই ধারাবাহিকটির গল্প , চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন তানিন রহমান আর পরিচালনা করেছেন মাকসুদুর রহমান বিশাল । আসছে ঈদ উল ফিতরে ঈদের দিন থেকে এশিয়ান টিভিতে নাটকটি প্রচার হবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: