সর্বশেষ আপডেট : ৪৯ মিনিট ২৪ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এসআইকে মারতে মারতে থানার বাইরে নিলেন আ. লীগ নেতা

নিউজ ডেস্ক:: পুলিশের এক এসআইকে মারতে মারতে থানার বাইরে নিয়ে গেলেন স্থানীয় এক আওয়ামী লীগ নেতা। ময়মনসিংহের গৌরীপুর থানায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত আওয়ামী লীগ নেতা রুকনুজ্জামান পল্লবকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার রুকনুজ্জামান পল্লব গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

পুলিশ জানায়, মাদক সেবনের অভিযোগে গ্রেফতারকৃতদের ছাড়াতে না পেরে পুলিশের ওই এসআইকে মারতে মারতে থানার বাইরে নিয়ে যান আওয়ামী লীগ নেতা রুকনুজ্জামান পল্লব।

বিষয়টি নিশ্চিত করে গৌরীপুর থানা পুলিশের ওসি দেলোয়ার আহাম্মদ বলেন, শুক্রবার রাতে তিন মাদকসেবীকে গ্রেফতার করে পুলিশ। শনিবার সকালে তাদের ছাড়াতে আসেন রুকনুজ্জামান। আসামি না ছাড়ায় এসআই হাসানুজ্জামানের সঙ্গে তার বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে পল্লব তাকে মারতে শুরু করেন। বেধড়ক মারতে মারতে থানার ভেতর থেকে বাইরে নিয়ে যান। পরে অন্য পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে। মারধরে এসআইয়ের পোশাকের বোতাম ও নেমপ্লেট ছিঁড়ে যায়।

ওসি দেলোয়ার আরও বলেন, আহত এসআইকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত রুকনুজ্জামানকে গ্রেফতার করা হয়েছে। আসামিকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: