সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৫৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে “মাদকমুক্ত সমাজ গঠনে সুস্থ্য সংস্কৃতিচর্চার গুরুত্ব শীর্ষক” আলোচনা সভা অনুষ্ঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি:: শ্রীমঙ্গলে নাগরদোলা থিয়েটারের উদ্যোগে “মাদকমুক্ত সমাজ গঠনে সুস্থ্য সংস্কৃতিচর্চার গুরুত্ব শীর্ষক” এক আলোচনা সভা এবং দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার সন্ধ্যায় শহরতলির গুহ রোডস্থ আগ্রা কন্টিনেন্টাল রেস্টুরেন্টে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নাগরদোলা থিয়েটারের সাংগঠনিক সম্পাদক প্রিতম পাল এর সঞ্চালণায় এবং দ্বারিকা পাল মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক অনিরুদ্ধ সেনগুপ্ত বাচ্চুর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও আবৃত্তিকার দেবাশিষ চৌধুরী রাজা। অতিথি হিসেবে বক্তব্য রাখেন কবি ও নাট্যকার জহিরুল মিঠু, কুঞ্জবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডা. মো: একরামুল কবীর, দেওয়ান শামছুল ইসলাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রহিমা বেগম, কিন্ডার গার্ডেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কাজী আসমা, বি টি আর আই উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফয়সাল আহমেদ প্রমুখ। এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন নাগরদোলা থিয়েটারের সহ-সম্পাদক আসিফ আলী, প্রচার সম্পাদক রুপম আচার্য, সহ-প্রচার সম্পাদক কান্তা সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক কপিল কুরি, কোষাধ্যক্ষ ইন্দ্রজিৎ রায় রনি, সহ-সাংস্কৃতিক সম্পাদক অর্ণব প্রতীম আচার্য্য, সদস্য আব্দুর রহমান খান রাজু, জামাল মুসরাফিয়া, কাজল হাজরা, রাজেশ ভৌমিক, জনি দেবনাথ, আলী আহমদ, হালিমা বেগম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, মাদক নিয়ন্ত্রণে বৃহৎ আকারে জনসচেতনতা গড়ে তুলতে হবে। বিশেষ করে আমাদের যুব সমাজকে মাদকের কুফল সম্পর্কে জানাতে হবে। তাহলে মাদক নিয়ন্ত্রয়ণ সম্ভবপর হতে পারে। এছাড়াও মাদকের বিরুদ্ধে প্রশাসনের কঠোর পদক্ষেপকে সাধুবাদ জানান বক্তারা। তবে অপরাধীদের যেনো বিচারের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হয় এই বিষয়টিও উঠে আসে বক্তব্যে। পরে এক দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: