সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৫ সেকেন্ড আগে
শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঈদের আয়োজনে জামিলের চমক

বিনােদন ডেস্ক:: প্রতিবারের মতো এবারে ঈদের বর্ণিল আয়োজন নিয়ে হাজির হচ্ছে টিভি চ্যানেলগুলো। সেইসব আয়োজনে থাকবে তারকারদের চমক জাগানিয়া উপস্থিতি। আর তাদের ভিড়ে ধারাবাহিক ও খণ্ড নাটক নিয়ে হাজির থাকবেন মীরাক্কেল খ্যাত অভিনেতা জামিল হোসেন।

তাকে দেখা যাবে বৈচিত্রময় চরিত্রের ভিন্ন স্বাদের বেশ কিছু গল্পের ধারাবাহিকে। তারমধ্যে সাত পর্বের তিনটি নাটক উল্লেখযোগ্য। সেগুলো হলো ‘হাই প্রেশার-২’, ‘সান্তনা দে’ এবং ‘মিস আমলাপাড়া-২০১৮’। প্রথম দুটি নাটকের রচনা ও পরিচালনায় রয়েছেন আদিবাসী মিজান। এগুলোতে জামিলকে দেখা যাবে মোশাররফ করিমের সঙ্গে অভিনয় করতে। আর তৃতীয় নাটকটি জাকির হোসেনের রচনায় পরিচালনা করেছেন মিলন ভট্টাচার্য।

‘হাই প্রেশার ২’ প্রচার হবে বৈশাখী টিভিতে। এটি নিয়ে জামিল বলেন, ‘এই নাটকটি নিয়ে অনেক প্রত্যাশা রয়েছে আমার। গেল কোরবানী ঈদে বৈশাখী টিভিতে প্রচার হয়েছিলো এর প্রথম পর্ব। দর্শকপ্রিয়তার শীর্ষে ছিলো এটি। দ্বিতীয় কিস্তিটিও সেই পথেই হাঁটবে বলে আভাস মিলেছে নাটকটির টিজারে দর্শকের আগ্রহ দেখে। হাস্যরসে ভরপুর একটি নাটক ‘হাই প্রেশার ২’।

jamil

‘সান্তনা দে’ নাটক সম্পর্কে জামিল বললেন, সাত পর্বের এই নাটকটি এশিয়ান টিভিতে প্রচার হবে। এখানে মোশাররফ করিমের ছোট ভাইয়ের চরিত্রে দেখ যাবে জামিলকে। দুই ভাইয়ের বাবা থাকেন ঘরজামাই। সংসারের সবকিছুর মূলে রয়েছেন তাদের মা। মায়ের অন্ধভ্ক্ত দুই ছেলে। মজার গল্পে দর্শকের এই নাটকটি ভালো লাগবে প্রত্যাশা ব্যক্ত করেন জামিল হোসেন।

আর সুন্দরী প্রতিযোগিতা নিয়ে মজার গল্পে নির্মিত হয়েছে ‘মিস আমলাপাড়া-২০১৮’ শিরোনামের নাটকটি। এটি প্রচার হবে বৈশাখী টিভিতে।

এছাড়াও জামিলকে আসছে ঈদে দেখা যাবে বেশ কিছু খন্ড নাটকে। এরমধ্যে থাকবে ফুটবল বিশ্বকাপ নিয়েও কিছু নাটক। ব্যক্তি জীবনে নিজে ব্রাজিল ফুটবল দলের অন্ধ সমর্থক। তবে তাকে নাটকে তাকে আর্জেন্টিনার সমর্থক হিসেবে দেখা যাবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: