সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিরপেক্ষ এবং সুষ্ঠু নির্বাচনের জন্য ভারতের সমর্থন চেয়েছে বিএনপি

নিউজ ডেস্ক:: বাংলাদেশে নিরপেক্ষ এবং সুষ্ঠু নির্বাচনের জন্য ভারতের সমর্থন চেয়েছেন বিএনপির জ্যেষ্ঠ নেতা আমির খসরু মাহমুদ চৌধুরী।ভারতীয় সংবাদপত্র দ্যা হিন্দু জানায়, দিল্লি সফরে বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, “গণতন্ত্র ও মানবাধিকারের চ্যাম্পিয়ন” হিসাবে বাংলাদেশের নির্বাচনের বিষয়টি ভারতের অবশ্যই দেখা উচিত।

শেখ হাসিনা বাংলাদেশে এক নায়কতন্ত্র শাসন প্রতিষ্ঠা করার প্রচেষ্টা করছে বলে অভিযোগ করেন তিনি। আগামী ডিসেম্বরে একটি নিরপেক্ষ এবং সুষ্ঠু নির্বাচনের জন্য সমর্থন চেয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আহবান জানান আমির খসরু।

তিনি আরো বলেন, বাংলাদেশের জনগনকে দেখা উচিত, তাদের প্রতিবেশী দেশের গঠনমূলক শাসন ব্যবস্থা এবং তারা একদলীয় নির্বাচনে যায় না।এছাড়া শেখ হাসিনা ও আওয়ামী লীগের সকল কর্মকান্ডে ভারতের সমর্থনকে ‘ভুল বোঝাবুঝি’ বলে উল্লেখ করেছেন তিনি।

প্রসঙ্গত, আগামী ডিসেম্বরে জাতীয় নির্বাচনকে সামনে রেখে ভারতের অবস্থান পর্যবেক্ষণ করতে বিএনপির তিন নেতা দিল্লি সফর করছেন। স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ বাকি দুজন হলেন, বিএনপি নেতা আবদুল আউয়াল মিন্টু এবং আন্তর্জাতিক বিষয়ক সচিব হুমায়ুন কবির।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: