সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৬ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইসকন সিলেটে ভক্তিবেদান্ত গীতা একাডেমির তৃতীয় ব্যাচের পূনর্মিলনী অনুষ্ঠিত

সাম্প্রতিককালের ইসকন সিলেটের সবচেয়ে জনপ্রিয় বিভাগ ও সমাজের উচ্চস্তরের বিশিষ্ট জনদের কাছ থেকে ব্যাপক প্রসংসিত বিভাগ ভক্তিবেদান্ত গীতা একাডেমি আয়োজিত তৃতীয় ব্যাচের পূনর্মিলনী ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার দুপুরে ইসকন সিলেট মন্দিরে পূনর্মিলনী অনুষ্ঠিত হয়।

ইসকন সিলেটের সাধারণ সম্পাদক ভাগবত করুণা দাসের সভাপতিত্বে ও ইসকন সিলেটের গীতা একাডেমির পরিচালক অশেষ কৃষ্ণ দাস ব্রহ্মচারীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন- ভারতের পূণে ইসকন মন্দিরের গীতা একাডেমির পরিচালক কেশবানন্দ দাস ব্রহ্মচারী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কলকাতা হায়ার সেকেন্ডারি স্কুলের প্রধান শিক্ষক পুরঞ্জন দাস অধিকারী, ইসকন সিলেটের ইয়ূথ ফোরামের কো-অর্ডিনেটর দেবর্ষি শ্রীবাস দাস ব্রহ্মচারী, মৌলভীবাজার জজকোর্টর সিনিয়র জজ নির্ভয় হরিপ্রেম দাস, সিলেট মৎস ও প্রাণী সম্পদ বিভাগের সিনিয়র বৈজ্ঞানিক কর্মকর্তা নিবাস চন্দ্র পাল প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে কেশবানন্দ দাস ব্রহ্মচারী বলেন, আজকের তরুণ তরুণীদের অধিকাংশই তাদের গৌরবময় বৈদিক ঐতিহ্য বিস্মৃত হয়ে এই জড়জগতের অলীক আনন্দ সম্ভোগের তথাকথিত সুখের পিছনে বৃথা ধাবিত হচ্ছে। এই ভ্রান্ত প্রয়াস তাদেরকে পরিণামে নিয়ে যাচ্ছে বিভ্রান্তি, হতাসা আর মানসিক বিষন্নতার আধারে। প্রকৃত সুখী হওয়ার জন্য ভগবদগীতার জ্ঞান লাভ অপরিসীম।
তিনি বলেন, ভক্তিবেদান্ত গীতা একাডেমির উদ্দেশ্য হচ্ছে উচ্চতম শিক্ষাদানের মাধ্যমে ছাত্রছাত্রীদের চরিত্র গঠন ও ব্যক্তিত্ব বিকাশে সহায়তা করা।
অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের ভগবদগীতা ও মহাপ্রসাদ তুলে দেওয়া হয়। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: