সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুবাই ও উত্তর আমিরাতে ইফতার মাহফিল

প্রবাস ডেস্ক:: বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাই ও উত্তর আমিরাতের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার কনস্যুলেট প্রাঙ্গণে এ মাহফিল অনুষ্ঠিত হয়।

দুবাই ও উত্তর আমিরাত বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল এস বদিরুজ্জামানের সভাপতিত্বে ও প্রথম সচিব (শ্রম) এ কে এম মিজানুর রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরান।

এ সময় রাষ্ট্রদূত বলেন, প্রবাসে আমাদের দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে প্রবাসীরা আন্তরিকভাবে কাজ করলে সহজেই তা সম্ভব। আপনারা এই দেশের আইনকানুন মেনে চলুন। এখানে ফেসবুকসহ অন্যান্য সোশ্যাল মিডিয়া সার্বক্ষণিক পর্যবেক্ষণ করা হচ্ছে।

বর্তমানে বাংলাদেশি প্রবাসীরা অনেকটাই সুনাম কুড়িয়ে আমিরাত সরকারের নজরে এসেছে।

কনসাল জেনারেল এস বদিরুজ্জামান বলেন, দূতাবাসের সাথে সহযোগী হয়ে কমিউনিটি কাজ করে যান বলেই দূতাবাস যে কোন পদক্ষেপ সহজে গ্রহণ করতে পারে। আগামীতেও এ ধারা অব্যাহত রাখতে হবে।

শুরুতে পবিত্র আল-কোরআন থেকে তেলোয়াত করেন কনস্যুলেট কর্মকর্তা সুলতান মাহমুদ। ইফতার মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন কনস্যুলেটের লেবার কাউন্সিলর এ এস এম জাকির হোসেন।

আমিরাতের বিভিন্ন বিভাগ থেকে আগত প্রবাসী বাংলাদেশী কমিউনিটির ব্যক্তিবর্গ, বাংলাদেশীদের পরিবার-পরিজনের উপস্থিতিতে কনস্যুলেট প্রাঙ্গণ কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়।

ইফতারের পূর্বে দেশ ও জাতির সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন কনস্যুলেট কর্মকর্তা মুহাম্মদ শহিদুল্লাহ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: