সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতক (দক্ষিণ) উপজেলা তালামীযের ইফতার মাহফিল সম্পন্ন

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ছাতক (দক্ষিণ) উপজেলা শাখার উদ্যোগে বুধবার (৬ জুন) দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
ছাতক দক্ষিণ উপজেলা তালামীযের কার্যালয়ে শাখা সভাপতি এম.এ. হোসাইন সালেহী এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হাসান আহমদের পরিচালনায় ইফতার মাহফিলে বক্তারা বলেন- রামাদ্বানুল মোবারক মাসে সহীহ কুরআন শিক্ষার খিদমতে হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.)-এর অবদান সর্বজন স্বীকৃত। দীনের বৃহত্তর স্বার্থে বাংলাদেশের সব ইসলামি দলকে ঐক্যবদ্ধ হতে হবে। বাতিলের সকল চ্যালেঞ্জ মোকাবেলায় বদর যুদ্ধের চেতনাকে ধারণ করে এগিয়ে যেতে হবে। মুসলমানদের জন্য এই মাস যেসব কারণে গুরুত্বপূর্ণ তার মধ্যে অন্যতম হচ্ছে বদরের যুদ্ধ। এ যুদ্ধ ছিল সত্য ও মিথ্যার পার্থক্যকারী। বদর প্রান্তরে বাতিল পরাজিত হয়েছিল। ইসলাম ও নবী (সাঃ) নিয়ে কটুক্তির বিরুদ্ধে গর্জে উঠতে হবে। সুতরাং বাতিল যখন সর্বগ্রাসী ষড়যন্ত্র করে যাচ্ছে তখন আমাদের বসে থাকার সুযোগ নেই। বদরের চেতনা ধারণ করে ইসলামের দুশমনদের মোকাবিলা করতে হবে।
ইফতার মাহফিলে প্রধান অতিথি বক্তব্য রাখেন সংগঠনের সুনামগঞ্জ জেলা তালামীযের সভাপতি হাফিজ রফিকুল ইসলাম তালুকদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাতক দক্ষিণ উপজেলা তালামীযের সাবেক সভাপতি আব্দুস সালাম, সাবেক সভাপতি কবি শামস মাহবুব, ছাতক উত্তর উপজেলা তালামীযের সহ-সাধারন সম্পাদক আলী আহমদ নাঈম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ছাতক দক্ষিণ উপজেলা তালামীযের সহ-সভাপতি মোঃআনোয়ার হোসেন, সহ-সাধারণ সম্পাদক তারেক আহমদ রাজু,সাংগঠনিক সম্পাদক শিরন আহমদ,সহ-সাংগঠনিক সম্পাদক সুহেল তাজ,সহ-প্রচার সম্পাদক ইহাদ আলী,প্রশিক্ষন সম্পাদক সায়েম আহমদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আব্দুর রউফ, সদস্য বিলাল আহমদ,সদস্য ফয়েজ আহমদ নোমান। লাকেশ্বর বাজার আঞ্চলিক শাখা তালামীযের প্রচার সম্পাদক রেজাউল ইসলাম রাজা, ছাতক উত্তর উপজেলা তালামীযের সদস্য শামীম আহমদ,গোপালনগর আঞ্চলিক শাখা তালামীযের প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল হাসান প্রমুখ।

দোয়া ও ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন কবি শামস মাহবুব।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: