সর্বশেষ আপডেট : ৫৯ মিনিট ১১ সেকেন্ড আগে
বুধবার, ১৫ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মহাকাশ জয় করেছে : শাহ শামীম

বৃষ্টল-বাথ ও ওয়েষ্ট আওয়ামীলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রবাস ডেস্ক ::
বাংলাদেশের সফল প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদশ সকল ক্ষেত্রে উন্নতি ও সমৃদ্ধি অর্জন করে চলেছে, বাংলাদেশ মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট -১ উৎক্ষেপনের মধ্যে দিয়ে বাংলাদেশ মহাকাশ যুগে পদার্পণ করেছে, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মহাকাশ জয় করেছে। গত ৪ জুন বৃষ্টল-বাথ ও ওয়েষ্ট আওয়ামীলীগের ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সাবেক ছাত্রনেতা শাহ শামীম আহমেদ।
বৃস্টল বাংলাদেশ সেন্টারে অনুষ্টিত উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন আওয়ামীলীগ সভাপতি রেজাউল হক চৌধুরী রুকু. ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইসলাম উদ্দিন এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আ স ম মিসবাহ তিনি বলেন লন্ডনে বসে বাংলাদেশকে অস্থিতিশীল করতে তারেক জিয়া ও তার সহযোগীরা নানা ষড়যন্ত্র ও চক্রান্ত করে যাচ্ছে, তাগের সকল অপপ্রচারের বিরুদ্ধে সকল মুজিবাদর্শের সৈনিকদের ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করতে হবে জনগনের মধ্যে আওয়ামীলীগ সরকারের সাফল্য তুলে ধরতে হবে। তিনি বলেন বাংলাদেশ আজ খাদ্যে সয়ংসম্পন্ন, আমরা আমাদের চাহিদা পুরন করে বিশ্বে খাদ্য রফতানি শুরু করেছি, অর্থনীতির প্রতিটি সুচকে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশগুলোর মডেলে পরিনত হয়েছে, আর এর সবকিছুর মুলে রয়েছেন। বাংলা আর বাঙালীর আশা ভরসার শেষ ঠিকানা জননেত্রী শেখ হাসিনা।
সভায় অারো বক্তৃতা করেন ওয়েস্ট লন্ডন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মঈনুল ইসলাম, বৃষ্টল-বাথ ও ওয়েষ্ট আওয়ামীলীগ সহ-সভাপতি আতিকুর রহমান, ছমরুল হক, মোশাহিদ আলী, কাউন্সিলর সুলতান খান, এমরান শিকদার যুবলীগ বৃষ্টল বাথ এন্ড ওয়েষ্ট শাখার সভাপতি খায়রুল আলম লিংকন ,কাজী আব্দুল কদ্দুছ,বদরুল ইসলাম বকুল, ট্রেজারার ছমর আলী।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগ সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান জুনেল,বৃষ্টল বাংলা প্রেস ক্লাব সভাপতি কামরুল ইসলাম, গৌছ মিয়া।
অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগ বৃষ্টল বাথ এন্ড ওয়েষ্ট শাখার সিনিয়র সহ-সহ সভাপতি শওকত আলম চৌধুরী কপিল, ইমরুল কায়েস সোহেল,ওমর ফারুক,ফকরুল আলী,যুবলীগ সহ সভাপতি মাহমুদ হোসেন রানা,আব্দুল মুকিত,আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ,আইন বিষয়ক সম্পাদক মানিকুজ্জামান,মসকুদ আলী, আবুল হোসেন, আব্দুল নাসির প্রমুখ।
পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও ইফতার পুর্ব দোয়া পরিচালনা করেন যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান।
বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ৩০ লাখ শহীদ ও ২ লাখ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীনতা অর্জিত হওয়ার কারণেই বিশ্বের বুকে বাংলাদেশ আজ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল.স্বাধীনতা ও দেশ বিরোধী অপশক্তির হাত থেকে বাংলাদেশকে রক্ষা করতে আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকারকে নির্বাচনের আহ্বান জানিয়েছেন. পরিশেষে দেশ ও জাতির মঙ্গল কামনা ও জন নেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়ার মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি ঘোষনা করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: