সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আশিকের ‘আমার বড় কৃষ্ণ হইতে সাধ জাগে’

স্টাফ রিপোর্টার ::
‘আমার বড় কৃষ্ণ হইতে সাধ জাগে’ শিরোনামের নতুন একটি গান নিয়ে আসছেন প্রজন্মের প্রিয়শিল্পী আশিক। গানটি লিখেছেন লেখক ও সাংবাদিক রুদ্র মিজান। সুর দিয়েছেন অতনু তিয়াস। আশিকের এই গানসহ কয়েক গান নিয়ে গ্রামবাংলা মাল্টিমিডিয়া প্রোডাকশন নির্মাণ করবে মিউজিক ভিডিও।

গানটি সম্পর্কে চ্যানেল আই সেরা কণ্ঠের প্রথম আসরের প্রতিযোগী আশিক বলেন, গানটি অনেক যত্ন করে সুর ও সংগীতের কাজ করা হয়েছে। আর রুদ্র মিজানের লিরিকগুলোও বেশ দারুণ। আশা করছি সংগীতপ্রেমীদের মনে গানটি স্থান করে নেবে। এ বিষয়ে গ্রামবাংলা মাল্টিমিডিয়ার কর্ণধার পরিচালক এমদাদুল হক খান জানান, এই গানের কথা ও সুরে রাধা-কৃষ্ণকে খুঁজে পাবেন দর্শক-শ্রোতা। গানটি প্রেমিক হৃদয় ছুঁয়ে যাবে। মিউজিক ভিডিও’র দৃশ্য ধারণেও গানের কথাকে গুরুত্ব দেয়া হচ্ছে। এতে দর্শক নতুনত্ব পাবে। যে কারণে গানটি শ্রোতা-দর্শকদের মধ্যে সাড়া জাগাবে বলে মনে করেন তিনি।

উল্লেখ্য, চ্যানেল আই সেরা কন্ঠ প্রতিযোগিতার প্রথম আসরে অংশ নিয়েছিলেন আশিক। এরপর একাধারে বেশকিছু অ্যালবামে কাজ করেছেন তিনি। শাহ আবদুল করিমের অনেক গান এই সময়ের শ্রোতাদের মাঝে ছড়িয়ে দিয়েছেন আশিক। অ্যালবামের পাশাপাশি প্রায়ই দেশ ও বিদেশের বিভিন্ন স্টেজ শো নিয়ে ব্যস্ত থাকেন তিনি। এছাড়া প্রায়ই টেলিভিশন লাইভ অনুষ্ঠানগুলোতেও অংশ নিতে দেখা মেলে আশিককে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: