সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৮ সেকেন্ড আগে
সোমবার, ১৬ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ইউসেপ বাংলাদেশের প্রশিক্ষণ মেলা অনুষ্ঠিত

ইউসেপ হাফিজ মজুমদার সিলেট টেকনিক্যাল স্কুলে জব প্লেসমেন্টের উদ্যোগে বৃহস্পতিবার (৭জুন) দিনব্যাপী প্রশিক্ষণার্থী মেলা (ট্রেইনী ফেয়ার) অনুষ্ঠিত হয়েছে। সিলেট শহরতলির বটেশ্বর এলাকায় ইউসেপ বাংলাদেশের সিলেট আঞ্চলিক অফিস ক্যাম্পাসে বাংলাদেশ ব্যাংক-এস.ই.আই.পি (বিবি-সিপ)-এর অর্থায়নে নিয়োগ দাতাদের দৃষ্টি আকর্ষণ, প্রশিক্ষণার্থীদের নিয়োগ নিশ্চিত করণ এবং বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ সম্পর্কে সম্যক ধারণা প্রদান করা করা হয়।

মেলায় উপস্থিত ছিলেন আলীম ইন্ডাস্ট্রিজ লি., সানটেক এনার্জি লি., সানটেক টায়ার লি., খাদিম সিরামিকস লি., সিলেট ওয়েল্ডিং (ব্রিটিশ গ্যাস কুকার), এম আর প্লাষ্টিক লি:, প্রাণ বঙ্গ বেকারস লি:, জালালাবাদ অটো কেয়ার এন্ড সার্ভিসিং সেন্টার, মুক্তা অটো মোবাইলস্, ইরা এন্টারপ্রাইজ, ডিভাইন ইঞ্জিনীয়ারিং, কালাম ইলেকট্রিক, ডানলপ ফোম, লংকাবাংলা ফাইন্যান্স লি:, সুইস কন্ট্রাক্ট (উত্তরণ প্রজেক্ট), পপুলার অটো ওয়ার্কস্, সিলকো ফার্মাসিউটিক্যালস্ লি:, ফুলকলি ফুড প্রোডাক্টস্, মনিপুরি হস্ত শিল্পসহ অন্যান্য প্রতিষ্ঠাানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

তাঁরা মেলায় অংশগ্রহনকারী বিবি-সিপ এর অর্থায়নে পরিচালিত চারটি ট্রেড (অটোমোবাইল মেকানিক্স, লেদ মেশিন অপারেশন, কোয়ালিটি কন্ট্রোল ম্যানেজমেন্ট, ইন্ডাষ্ট্রিয়াল ইলেকট্রিক্যাল মেইনটেন্যান্স)-এর স্টল সমূহ পরিদর্শন করেন এবং উক্ত ট্রেড সমূহের প্রশিক্ষণার্থীদের সাথে চাকুরি সংক্রান্ত বিষয়ে কথাবার্তা বলেন এবং তাদের জীবনবৃত্তান্ত সংগ্রহ করেন।

মেলায় ইউসেপ বাংলাদেশ সিলেট রিজিওনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন আঞ্চলিক ব্যবস্থাপক মোহাম্মদ মাসুদুর রহমান, হেড অব টেকনিক্যাল স্কুল সুকুমার চন্দ্র সাহা, ইউসেপ ঘাসিটুলা স্কুলের প্রধান শিক্ষক মো. আব্দুল লতিফ ভূঁইয়া, জব প্লেসমেন্ট কর্মকর্তা মো. আলিউল আজিম প্রমুখ।

উল্লেখ্য, ইউসেপ বাংলাদেশ একটি শীর্ষস্থানীয় এনজিও যা প্রধানত সুবিধা বঞ্চিত শ্রমজীবি যুবাদের আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষ্যে সাধারণ ও কারিগরি স্কুলের মাধ্যমে ‘আয়মূলক দক্ষতা, শিখণে সহায়তা!’ এই আহবানের মধ্য দিয়ে কর্মসূচি পরিচালনা করে আসছে। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: