সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশের একাদশে আসতে পারে এক পরিবর্তন

স্পোর্টস ডেস্ক:: তিনম্যাচ টি-টোয়েন্টি সিরিজে এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ হেরেছে টাইগাররা। আজ সিরিজের শেষ ম্যাচে হোয়াইটওয়াশ এড়াতে মাঠে নামবে সাকিব-তামিমরা। এই ম্যাচে আফগানিস্তানের একাদশে কোন পরিবর্তন না আসলেও বাংলাদেশের একাদশে আসতে পারে এক পরিবর্তন। দেরাদুনে ম্যাচটি শুরু হবে রাত সাড়ে ৮টায়।

আগের দুই ম্যাচে ব্যাটি ব্যর্থতাই ডুবিয়েছে বাংলাদেশকে। ব্যাটিং বিভাগকে শক্তিশালী করার জন্য দ্বিতীয় ম্যাচে একাদশে সুযোগ পেয়েছিলেন সৌম্য সরকার। কিন্তু এইদিনও ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন তিনি। যার কারণে এই ম্যাচে তিনি সুযোগ নাও পেতে পারেন। তার বদলে একাদশে দেখা যেতে পারে আরিফুল হককে।

অপরদিকে প্রথম ম্যাচের একাদশেই বেশ সফল আফগানিস্তান। যার কারণে জয়ের ছন্দ ধরে রাখতে অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নামতে পারে রশিদ খানের দল।

বাংলাদেশ সম্ভাব্য একাদশ:
সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, আরিফুল হক, আবু হায়দার রনি, রুবেল হোসেন, নাজমুল ইসলাম অপু।

আফগানিস্তান সম্ভাব্য একাদশ:
উসমান গনি, আহমেদ শাহজাদ, নাজিবুল্লাহ জাদরান, আসগর স্টানিকজাই (অধিনায়ক), মোহাম্মদ নবি, সামিউল্লাহ শেনওয়ারি, শফিকুল্লাহ, রশিদ খান, করিম জানাত, শাপুর জাদরান ও মুজিব উর রহমান।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: