সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৯ সেকেন্ড আগে
সোমবার, ১৬ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বঙ্গবন্ধুর ছবির সাথে কুকুরের শরীর যুক্ত করার অভিযোগে মামলা দায়ের

নিউজ ডেস্ক:: মৌলভীবাজারে বঙ্গবন্ধুর ছবি ব্যঙ্গ করে ফেসবুকে প্রকাশ করার অভিযোগে সদর উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমানের ছোট ভাই লন্ডন প্রবাসী নুরুজ্জামান উজ্জ্বলের বিরুদ্ধে মামলা করেছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. আসাদুজ্জামান রনি।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে ২০০৬ সালের ৫৭ ধারায় ৪ জুন মৌলভীবাজার মডেল থানায় মামলাটি করেন তিনি।মৌলভীবাজার মডেল থানার পুলিশ পরিদর্শক অপারেশন এন্ড কমিনিউটি পুলিশ হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বঙ্গববন্ধু স্যাটেলাইট-১ সফলভাবে মহাকাশে উৎপেক্ষ হওয়ার পর লন্ডন প্রবাসী নুরুজ্জামান উজ্জ্বল তার নিজস্ব ফেসবুক আইডিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ব্যঙ্গ করে একটি পোস্ট দেন।

মামলার এজাহারে আরও উল্লেখ করা হয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবির সাথে কুকুরের শরীর যুক্ত করে নিচের অংশে আগুনের লেলিহান শিখা বের হচ্ছে এমন ছবি প্রকাশ করেন নুরুজ্জামান উজ্জ্বল ।এতে জাতিকে ব্যঙ্গ করে দেশের উন্নয়ন বাধাগ্রস্থ করতে রাষ্ট্র বিরুদ্ধে কাজ করার শামিল বলে মনে করে তথ্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা করেছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ আসাদুজ্জামান রনি।

রনি মামলার প্রসঙ্গে জানান -‘আমি একজন সাধারণ জনগন ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিসেবে জাতির জনকের ছবি ব্যঙ্গ করে ফেসবুকে প্রকাশ করা মেনে নিতে পারিনি।তাই মামলা করেছি।’

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: