সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘মিস আমেরিকায়’ থাকছে না বিকিনির প্রচলন

বিনোদন ডেস্ক:: মার্কিন মুলুকে সুন্দরী প্রতিযোগিতায় বিচারকদের সামনে ‘বিকিনি’ পরার চলন বোধহয় শেষ হতে যাচ্ছে।আগামী বার থেকে যুক্তরাষ্ট্রের সেরা সুন্দরী নির্বাচন প্রতিযোগিতায় আর বিচারকের সামনে ‘বিকিনি পরে আসতে হবে না।সম্প্রতি এবিসি টিভির গুডমর্নিং আমেরিকা অনুষ্ঠানে এ তথ্য প্রকাশ করেছেন ওই আয়োজনের সাবেক বিজয়ী গ্রেচেন কারসন।

বিবিবির প্রতিবেদনে বলা হয়েছে, এখন থেকে সান্ধ্যকালীন পোশাকের পর্বে প্রতিযোগীদের এমন পোশাক পরে আসতে বলা হবে, যা পরে তারা স্বাচ্ছন্দ্য বোধ করেন এবং তাদের নিজস্ব ধরন প্রকাশ পায়।

মিস আমেরিকা অর্গানাইজেশনের ট্রাস্ট্রি বোর্ডের চেয়ারম্যান গ্রেচেন কারসন বলেন, ‘আমরা এখন থেকে আর প্রতিযোগীদের শরীর দেখে তাদের বিচার করবো না। এটা একটি বিরাট অর্জন।’

সাঁতারের পোশাক পর্বের পরিবর্তে এ সময় প্রতিযোগীদের একটি সাক্ষাৎকার পর্ব অনুষ্ঠিত হবে।যেখানে তাদের ভালোলাগা, বুদ্ধিমত্তা আর মিস আমেরিকা হিসাবে দায়িত্ব পালনের বিষয়ে প্রশ্ন করা হবে।

গ্রেচেন কারসন বলেন, কে না নিজেকে তুলে ধরতে না চায়।কে বা নেতৃত্বের গুণাবলী শিখতে না চায়? সারা বিশ্বের কাছে কে নিজের ভেতরের গুণাবলী তুলে ধরতে না চায়? এখন থেকে আমরা এসবের ভিত্তিতেই তাদের বিচার করবো।’

মিস আমেরিকার সাবেক নির্বাহী পরিচালক স্যাম হ্যাসকেল, প্রেসিডেন্ট জোশ র্যান্ডেল আর অন্য বোর্ড সদস্যরা অশ্লীল ইমেইল কেলেঙ্কারির জের ধরে গত বছর পদত্যাগ করেছেন।

সেসব ইমেইলে এই কর্মকর্তারা সাবেক বিজয়ীদের চেহারা, বুদ্ধি আর যৌন জীবন নিয়ে আপত্তিকর মন্তব্য করেছিলেন, যা হাফিংটন পোস্টে প্রকাশিত হয়।এরপরই সব নারী প্রধান দলের মিস আমেরিকা সংস্থায় যুক্ত হন মিজ কারসন।১৯৮৯ সালে তিনি মিস আমেরিকা নির্বাচিত হয়েছিলেন।

আগামী মিস আমেরিকা প্রতিযোগিতা অনুষ্টিত হবে ২০১৯ সালে।এটি মার্কিন টেলিভিশন এবিসি টেলিভিশনে সরাসরি প্রচারিত হবে ৯ সেপ্টেম্বর থেকে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: