সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৪২ সেকেন্ড আগে
বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় দুবাই প্রবাসীকে হত্যা চেষ্টা মামলার পলাতক আসামী গ্রেফতার

বড়লেখা প্রতিনিধি:: বড়লেখায় দুবাই প্রবাসী আগর আতর ব্যবসায়ী বদরুল ইসলাম হত্যা চেষ্টা মামলার পলাতক আসামী আমিনুল ইসলাম সাইদকে (৪৮) মঙ্গলবার রাতে নিজ বাড়ি থেকে পুলিশ গ্রেফতার করেছে। সে উপজেলার রফিনগর গ্রামের মৃত আব্দুল হান্নানের ছেলে। গ্রেফতারকৃত সাইদের বিরুদ্ধে আরো দুইটি গ্রেফতারী পরোয়ানা ছাড়াও নানা সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে।

থানা পুলিশ সুত্রে জানা গেছে, ২০১২ সালের ১০ ফেব্রুয়ারী মধ্যরাতে দুবাই প্রবাসী বদরুল ইসলামকে নিজ বাসভবনে হত্যার উদ্দেশে সন্ত্রাসী হামলা চালানো হয়। সঙ্গবদ্ধ সন্ত্রাসীরা দা ও কিরিছ দিয়ে কুপিয়ে মৃত ভেবে ফেলে যায়। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকায় ও পরে সিঙ্গাপুরে স্থানান্তর করা হয়। প্রায় ১ বছর চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হয়ে তিনি হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলা করেন। গোপন সংবাদের ভিত্তিতে এসআই অমিতাভ দাস তালুকদার মঙ্গলবার রাতে এ মামলার পলাতক আসামী আমিনুল ইসলাম সাইদকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেন।

বড়লেখা থানার এসআই অমিতাভ দাস তালুকদার জানান, গ্রেফতারকৃত আসামী আমিনুল ইসলাম সাইদ দুই মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত এবং অপর একটি নিয়মিত মামলার পলাতক আসামী। এছাড়াও তার বিরুদ্ধে নানা সন্ত্রাসীপনার অভিযোগ রয়েছে। বুধবার বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: