সর্বশেষ আপডেট : ৪০ মিনিট ৪০ সেকেন্ড আগে
সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভালো চলছে চার নারীর সিনেমা

বিনোদন ডেস্ক:: ভালোই চলছে বলিউডের চার নারীর সিনেমা ‘ভিরে দে ওয়েডিং’। এই মাসের প্রথম দিন (১ জুন) মুক্তি পেয়েছে সোনম কাপুর, কারিনা কাপুর ,স্বরা ভাস্কর ও শিখা তালসানিয়া অভিনীত সিনেমাটি। বেশ কিছু কারণেই সিনেমাটি দেখতে দর্শকের আগ্রহ তৈরি হয়েছে। অনেক দিন পরে রুপালী পর্দায় হাজির হয়েছেন কারিনা। মা হওয়ার পর প্রথম ছবি মুক্তি পেলে কারিনার। সোনমের বিয়ের পর এই ছবিটি প্রথম মুক্তি পেল। স্বরাকে বিকল্পধারার ছবিতেই বেশি দেখা যায়। সেই হিসেবে বাণিজ্যিক ছবিতে তার উপস্থিতি ছবিটিতে নতুন মাত্রা যোগ করেছে। অন্যদিকে শিখার এটি প্রথম ছবি।

ছবিটি ভালো ব্যবসা করবে এমন ধারনা ছিল অনেকের। ছবি মুক্তির পর তার প্রমাণও মিলেছে। মুক্তির প্রথম দিনেই ছবিটি আয় করেছে ১২ কোটি ২৫ লাখ রুপি। দ্বিতীয় দিন ছবিটির আয় দাঁড়ায় ২২ কোটি ৯৫ লাখ রুপিতে। পাঁচ দিনে ছবিটি ৪৬.৫৬ কোটি রুপি আয় করেছে। ‘ভিরে ডি ওয়েডিং’ সিনেমাটির অভিনয়শৈলী দর্শকদের অবাক করেছে। মঙ্গলবার সোনম কাপুর দিল্লির একটি প্রেক্ষাগৃহে গিয়েছিলেন। সেখানে দর্শকদের ধন্যবাদ জানান তিনি।

ছবির সাফল্য উৎযাপন করতে শরা ভাস্বর এবং শাইখ তালসানিয়া মুম্বাইয়ের আরও একটি প্রেক্ষাগৃহ পরিদর্শন করেন । শশাঙ্ক ঘোষ পরিচালিত ‘ভিরে ডি ওয়েডিং’ চলচ্চিত্রটির কাহিনী চিত্রিত হয়েছে চারজন নারীকে ঘিরে। যারা পরস্পর বন্ধু একই শহরে বসবাস করেন এবং সর্বদা জীবন যুদ্ধে তারা লড়াই করে চলে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন রেহা কাপুর এবং একতা কাপুর।

এদিকে অশ্লীল সংলাপ আর দৃশ্যের অভিযোগে পাকিস্তানে ‘বীরে দি ওয়েডিং’ ছবির প্রদর্শন নিষিদ্ধ করা হয়েছে। গত মঙ্গলবার পাকিস্তানে সেন্সর বোর্ডে ছবিটি প্রদর্শিত হয়। সেখানেই অশ্লীলতার অভিযোগে ছবিটি পাকিস্তানে প্রদর্শন না করার সিদ্ধান্ত নেয়া হয়।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: