সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ১০ সেকেন্ড আগে
বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গল্পের নায়ক বাপ্পারাজ, সিনেমার নায়ক সিয়াম

বিনোদন ডেস্ক:: ‘পোড়ামন ২’ সিনেমার মূল নায়ক সিনেমাটির গল্প। আর এই গল্পের নায়ক বাপ্পারাজ। আর সিনেমার নায়ক সিয়াম। এমনটাই বলছিলেন ‘পোড়ামন ২’এর প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। ঈদে মুক্তি পাবে সিনেমাটি। এর আগে বেশ জোরে সোরেই চলছে ছবির প্রচারণা। মজার ব্যপার হল প্রচারণায় বার বার এসেছেন ছবিটির নায়ক ও নায়িকা সিয়াম পূজা।

কিছুটা আড়ালেই আছেন, রায়হান রাফি পরিচালিত এই সিনেমার প্রধাণ চমক বাপ্পারাজ। সিনেমা হলে দর্শকদের সারপ্রাইজ দেওয়ার জন্য আড়ালে রাখা হয়েছেন তার চরিত্রটি। তবে আব্দুল আজিজ বললেন, ‘বাপ্পারাজই মূলত ছবিটির গল্পের নায়ক। মানুষ ছবিটি দেখতে শুরু করবে যখন ধিরে ধিরে হারিয়ে যাবে এই চরিত্রটিতে ও গল্পটিতে। আর একটি বানিজ্যিক সিনেমা নির্মাণ করতে গেলে স্বাভাবিক ভাবেই, নাচ, গান, ফাইট নায়ক নায়িকা থাকে। সিয়াম-পূজা সেই পার্টটার অংশ।’

বাপ্পারাজ বলেন,‘গল্পটি শুনে আমি মুগ্ধ হয়েছিলাম বলেই অভিনয় করতে রাজি হয়েছি। খুব ভালো একটি চরিত্রে দর্শকরা আমাকে পাবেন এই সিনেমায়। বিশ্বকাপ খেলার মধ্যে মুক্তি পাচ্ছে সিনেমাটি। আমার ‘কার্তুজ’ ছবিটি মুক্তি দিয়েছেন গত বিশ্বকাপের সময়। কিছুটা ভয় তো থাকেই এই সময় ছবি মুক্তি দিলে। তবে সব মিলিয়ে এই ছবিটি নিয়ে আমি ভীষণ আশাবাদি।’

সিয়াম বলেন,‘আমার ভালো লাগার একজন অভিনেতা বাপ্পারাজ ভাই। আমার প্রথম সিনেমাতেই তাকে পেয়ে অনেক ভালো লেগেছে।’

আসছে ঈদে ঢাকাসহ সারাদেশে মুক্তি পাবে ‘পোড়ামন ২’ চলচ্চিত্রটি। ছবিটির সহযোগী নিবেদক হিসেবে থাকছে দেশের জনপ্রিয় বেকারি পণ্যের ব্র্যান্ড অলটাইম।

এরই মধ্যে পোড়ামন-২ ছবির ‘হিরো নাম্বার ওয়ান’ গানটি প্রকাশ হয়। গানটি দর্শকমহলে বেশ প্রশংসা কুড়ায়। পরে ‘ওহে শ্যাম তোমারে আমি নয়নে নয়নে রাখিবো, অন্য কেউরে না আমি চাইতে দিবো’ এমন মিষ্টি রোমান্টিক কথায় ‘পোড়ামন-২’ দ্বিতীয় গানটি প্রকাশ হয়। এই গানটিও পছন্দ করেছে দর্শক শ্রোতারা।

ছবিটির প্রত্যেক কলাকুশলী ও ছবির টিম ছবিটি নিয়ে অনেক আশাবাদি। সবাই আশা করছেন এবার ঈদ মাতাবে ‘পোড়ামন ২’।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: