সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রণবীর কাপুরের জন্যই বিয়েতে দেরী হচ্ছে দীপিকার!

বিনোদন ডেস্ক:: রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে নিয়ে অনেকদিন ধরেই আলেচনা চলছে বলিউডে। শোনা যাচ্ছে, এ বছরের নভেম্বরে বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি। যদিও এ ব্যাপারে দুই পরিবারের পক্ষ থেকে কোনো ঘোষণা আসেনি।গুঞ্জন রয়েছে, বিয়েতে আরও কিছু সময় দেরী হতে পারে।কারণ দীপিকা নিজেই নাকি বিয়ের জন্য আরও কিছুটা সময় নিচ্ছেন।

এ ব্যাপারে দীপিকার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন,’রণবীর সিং তাদের সম্পর্কের প্রতি পুরোপুরি প্রতিশ্রুতিবদ্ধ, , দীপিকা ছাড়া তিনি কোনো কিছু ভাবতে পারেন না। তিনি বিয়ের জন্যও তৈরি। তবে সমস্যা দীপিকাকে নিয়ে। কারণ তিনি এখনও বিয়ে নিয়ে কিছুটা ভীত। তার ভয়, যদি আবারও তার সম্পর্ক ভেঙ্গে যায়? রণবীরের সিংয়ের সঙ্গে সম্পর্ক কোনওভাবে ভাঙলে দীপিকা সেটা আর মেনে নিতে পারবেন না।

দীপিকার সেই বন্ধু আরও জানিয়েছেন,’ রণবীর কাপুরের সঙ্গে দীপিকার সম্পর্কের কথা সবারই জানা। সেইসময় দীপিকা রণবীরের সঙ্গে তার জীবন কাটাতে চেয়েছিলেন। এমনকী রণবীরের স্ত্রী হয়ে সংসার, সন্তানের জন্য নিজের ক্যারিয়ার পযর্ন্ত ছাড়তে চেয়েছিলেন। কিন্তু এরপরেও তাদের সম্পর্ক ভেঙ্গে যায়। রণবীর তাকে ছেড়ে চলে যান। যা দীপিকাকে মানসিক ভাবে অসুস্থ করে দেয়। দ্বিতীয়বার আর তিনি এ ধরনের কোনও ঘটনার মুখোমুখি হতে চান না। কারণ প্রেম,সম্পর্কের বিষয়ে দীপিকা ভীষণই প্রতিশ্রুতিবদ্ধ।’

দীপিকা-রণবীর সিংয়ের সম্পর্ক শুরু হয় ২০১৩ সালে। চার বছরের বেশি সময় ধরে তাদের সম্পর্ক চলছে।অনেকদিন আগে ‘তামাশা’র প্রমোশনের সময় দীপিকাকে রণবীর কাপুরের প্রতি তার ভালোবাসা নিয়ে প্রশ্ন করে হলে তিনি প্রকাশ্যে স্পষ্ট বলেছিলেন,’ হ্যা,আমি ওকে ভালোবাসি। আমি বিশ্বাস করি কোনও অনুভূতিই ভাঙতে পারে না। কোনও অনুভূতিরই আকার আয়তন হয় না। এটা একটা স্তরে সাজানো থাকে। ”

এদিকে রণবীর সিংয়ের সঙ্গে তার সম্পর্ক নিয়ে দীপিকা বলেন, ‘আমরা যখন একে অপরের সঙ্গে থাকি তখন আমাদের কাউকে প্রয়োজন হয় না। আমরা একে অন্যের সঙ্গে থাকতে স্বচ্ছন্দ্য বোধ করি। কখনও আমাদের মধ্যে বুদ্ধি দীপ্ত আলোচনা হয়, কখনও আমরা চুপচাপ বসে থাকি , কখনও বা শিশুসুলভ আচরণে ব্যস্ত হয়ে পড়ি। একে অন্যের প্রতি আমাদের যথেষ্ট শ্রদ্ধাবোধ রয়েছে।’

দীপিকার এমন মন্তব্যের পর দীপিকা-রণবীর সিংয়ের বিয়ের সানাই আসলে কবে বাজবে সেটা এখন দুই পরিবারের পক্ষ থেকে ঘোষণা দিলেই জানা যাবে।

সূত্র : ইন্ডিয়া টুডে ,জি নিউজ




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: