সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ১৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভোররাতে পুকুরে অজু করতে গিয়ে মিলল ৪ শিশুর লাশ

অনলাইন ডেস্ক:: চাঁদপুরের হাজীগঞ্জে নিখোঁজ হওয়া চার শিশুর লাশ একটি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ভোররাতে সেহরির পর ফজরের অযু করতে গিয়ে মুসল্লিরা লাশগুলো ভাসতে দেখে। উপজেলার পৌর এলাকার রান্ধনীমুড়া গ্রামের ঘটনা এটি।

স্থানীয়রা ও নিহতদের পরিবারের সূত্রে জানা যায়, সোমবার দুপুরে ৪ শিশু গোসল করতে যায়। গোসল শেষে বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুজি শুরু করেন। সন্ধ্যায় বাড়িতে না ফেরায় সম্ভাব্য সকল স্থানে খোঁজা হয় এবং পরবর্তীতের মাইকিং করা হয়।

জানা গেছে, মঙ্গলবার ভোরে ওই পুকুরে এলাকার কয়েকজন নামাজের জন্য অজু করতে গিয়ে মৃতদেহগুলো ভাসতে দেখেন। এর পরই তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, হাজীগঞ্জ পৌরসভাধীন ১১নং ওয়ার্ড রান্ধুনীমুড়া গ্রামের শুকু কমিশনার বাড়ির ওয়াসিমের দুই ছেলে রাহুল (১৩) ও শামিম (১১), একই বাড়ির আহসান হাবিবের ছেলে আরাফাত হোসেন রায়হান (১১) এবং শাহরাস্তি উপজেলার বোচ্চা গ্রামের নজরুল ইসলামের ছেলে লিয়ন (১২)।

হাজীগঞ্জ থানার ওসি জাবেদুল ইসলাম জানান, সোমবার রাতে তাদের খোঁজ না পেয়ে পরিবারের পক্ষ থেকে মাইকিং করা হয়। ভোরে তাদের লাশ পুকুরে ভেসে ওঠার খবর পাই। শিশুদের মৃত্যুর কারণ অনুসন্ধানে কাজ শুরু হয়েছে বলে জানান ওসি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: