সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২৫ সেকেন্ড আগে
বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘রোনালদোকে ছাড়া রিয়াল মাদ্রিদ কল্পনাই করা যায় না’

স্পোর্টস ডেস্ক:: মাঠের খেলায় স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ সুসময় পার করলেও, মাঠের বাইরে ক্লাবটিতে চলছে অস্থিতিশীলতা। কিছুদিন আগেই প্রধান কোচের দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন টানা তিন বারের চ্যাম্পিয়নস লিগ জয়ী কোচ জিনেদিন জিদান। গুঞ্জন শোনা যাচ্ছে আসন্ন মৌসুমে আর দলে থাকবেন না রিয়ালের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

রোনালদোর দলবদলের গুঞ্জনে এখনো আনুষ্ঠানিক কোন খবর না পাওয়া গেলেও, এই গুঞ্জনকে কেন্দ্র করেই শুরু হয়েছে নানান আলোচনা। কারও মতে রিয়াল ছাড়াই ভাল হবে পর্তুগিজ তারকার জন্যে, কেউ চায় ক্যারিয়ারের শেষ পর্যন্ত এখানেই থেকে যাক রোনালদো।

৩৩ বছর বয়সী এই তারকার দলবদলের গুঞ্জন আরও জোরালো হয় তার মায়ের বলা কথায়। রোনালদোর মা জানিয়েছিলেন তার ছেলে আবারও ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরলেই খুশি হবেন তিনি। এই গুঞ্জন সত্যি করে রোনালদো যদি আসলেই ক্লাব ছেড়ে দেন তাহলে তা কোনোভাবেই মেনে নেয়া যাবে না বলে মনে করেন রিয়াল মাদ্রিদের তরুণ তারকা মার্কো অ্যাসেনসিও।

রোনালদোকে ছাড়া রিয়াল মাদ্রিদ কল্পনাই করা যায় না উল্লেখ করে অ্যাসেনসিও বলেন, ‘ক্রিশ্চিয়ানোকে ছাড়া রিয়ালে খেলছি এটা কল্পনাই করতে পারছি না। সে এখানে ছিলো এবং এখানেই থাকবে। মাদ্রিদের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য সে এবং সর্বদা মাদ্রিদের সাথেই থেকে যাবে।’


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: