সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জৈন্তাপুরে প্রবাসী অনলাইন পরিষদের দোয়া ও ইফতার মাহফিল

মীর মোঃ শোয়েব আহমদ:: জাতীয়তাবাদী প্রবাসী অনলাইন পরিষদ, জৈন্তাপুর’র আয়োজনে ৪ জুন সোমবার এক দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম।
জাতীয়তাবাদী প্রবাসী অনলাইন পরিষদের আহবায়ক সোহেল আহমদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন। জৈন্তাপুর উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ন আহবায়ক আবুল হাসিমের সঞ্চলনায় বিকাল ৪ ঘটিকায় শুরু হওয়া অনুষ্টানে আরো বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সহ সভাপতি এম এ মতিন ।

জৈন্তাপুর উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি মহিবুল হক মুহিব , জৈন্তাপুর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আব্দুল হাফিজ, জৈন্তাপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ। জৈন্তাপুর উপজেলা যুবদলের আহবায়ক ইন্তাজ আলী, জৈন্তাপুর উপজেলা যুবদলের আহবায়ক নাছির উদ্দিন, জৈন্তাপুর উপজেলা ছাত্রদলেরর যুগ্ন আহবায়ক হুমায়ুন কবির খান। সিলেট জেলা ছাত্রদলের বৃত্তি ও ছাত্রকল্যান বিষয়ক সম্পাদক সাব্বির আহমদ, সিলেট জেলা ছাত্রদল সদস্য শাহীন আলম, সিলেট মহিলা দল নেত্রী পলিনা রহমান পলিন। বক্তব্য বিভিন্ন বক্তারা বলেন আন্দোলন ছাড়া নেত্রীকে কারাগার থেকে মুক্ত করা যাবে না, ঐক্যবদ্ধ আন্দোলই একমাত্র নেত্রীর মুক্তি। আমাদের নেত্রী ভালো নেই তাই সবাইকে ঈদের পরেই আন্দোলনের জন্য প্রস্তুতি নিন। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন জায়গা থেকে আসা নেতা কর্মি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: