সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩০ সেকেন্ড আগে
রবিবার, ২৫ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তিন পুলিশের বিরুদ্ধে চা দোকানির মামলা, তদন্তে ডিবি

নিউজ ডেস্ক:: চাঁদা দাবির অভিযোগে রাজধানীর ভাটারা থানার দুই পুলিশ সদস্যের নাম উল্লেখ করে তিন পুলিশ ও এক আনসার সদস্যের বিরুদ্ধে মামলাটি তদন্ত করে ডিবি (ডিসি) পুলিশকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম জাকির হোসেন টিপুর আদালতে বারিধারার চা-পান সিগারেটের দোকানি মাকসুদা বেগম (৪৭) এ মামলা দায়ের করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে এ আদেশ দেন।

মামলার আসামিরা হলেন- রাজধানীর ভাটারা থানার উপ-পরিদর্শক হাসান মাসুদ, কনস্টেবল জাকির (ড্রাইভার), অজ্ঞাতানা আরও এক কনস্টেবল ও এক আনসার সদস্য।

মামলার অভিযোগ থেকে জানা যায়, মাকসুদা বেগম বারিধারার জে-ব্লকে ২০নং রোডে চা-পান সিগারেটের দোকান করেন। গত ৩০ মে আসামিরা বাদীর দোকানে গিয়ে ১০ হাজার টাকা চাঁদা দাবি করেন। বাদী তা দিতে অস্বীকার করলে দোকানে ভাঙচুর এবং দোকানে থাকা কলা বিস্কুট নষ্ট করে সিগারেট নিয়ে যান। আসামিরা আনুমানিক ৬ হাজার টাকা ক্ষতি সাধন করেন।

মামলার আরও বলা হয়, মামলার সাক্ষী বাবুল ইসলাম রাজু ফটো সাংবাদিক পরিচয় দিয়ে দোকানের মালামাল নষ্ট করার কারণ জানতে চাইলে আসামিরা বলেন, চাঁদার দশ হাজার টাকা না দিলে যারা বাদীর পক্ষ নেবেন সবাইকে ধরে নিয়ে মাদকের মামলায় ফাঁসিয়ে দিয়ে ক্রসফায়ার দেয়া হবে। বাদী অসহায় হয়ে ভাটারা থানায় তাদের বিরুদ্ধে অভিযোগ দিতে গেলে তা গ্রহণ না করে হুমকি দিয়ে বাসায় পাঠিয়ে দেয় এবং বাদীকে বলে, বেশি বাড়াবাড়ি করলে ইয়াবার মামলা দিয়ে ক্রসফায়ারে দিয়ে দেব।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: