সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জেমস বন্ডের খলনায়িকা হবেন জোলি?

বিনোদন ডেস্ক :: জেমস বন্ড সিরিজের নতুন ছবির অপেক্ষায় দর্শক। ছবিটি নিয়ে আগ্রহের শেষ নেই মানুষের। সম্প্রতি জানা গেছে বন্ড সিরিজের এবারের ছবি পরিচালনা করবেন স্লামডগ মিলিয়নিয়ার খ্যাত নির্মাতা ড্যানি বয়েল। তাই-ই নয়! ছবিটির খল চরিত্র নিয়েও গুঞ্জন শুরু হয়েছে। খবর প্রকাশ হয়েছে আগামী ছবিতে জেমস বন্ডের খলনায়িকা হবেন জোলি। না শুধু জোলি না আরও একজনের নাম এসেছে। হেলেনা বনহ্যাম নাকি হতে পারেন এই ছবির প্রধান খল চরিত্র।

অ্যাঞ্জেলিনা জোলি হবেন জেমস বন্ড সিরিজের ২৫ তম ছবির ভিলেন-এমন খবর পেয়ে বন্ডভক্তরা বেশ আনন্দিত। তবে এই নাম এখনো চূড়ান্ত হয়নি। কারণ বন্ড ছবির নির্মাতা ও প্রযোজকদের পছন্দের তালিকার জোলি দ্বিতীয় অবস্থানে আছেন। প্রথমে বন্ড দল খলচরিত্রের অভিনেতা হওয়ার প্রস্তাব দেবে ব্রিটিশ অভিনেত্রী হেলেনা বনহ্যাম কার্টারকে। তিনি যদি এ প্রস্তাব ফিরিয়ে দেন, তখন এটি জোলির ঝুলিতে গিয়ে জমা হবে।

বন্ডের ঘরের এক ঘনিষ্ঠ সূত্র জানায়, ‘অনেকেই ভাবছেন অ্যাঞ্জেলিনা জোলি বুঝি জেমস বন্ডের নতুন ভিলেন হওয়ার জন্য চূড়ান্ত হয়ে গেছেন। কিন্তু এটা সত্য নয়। বন্ড ছবির হর্তাকর্তাদের প্রথম পছন্দ হেলেনা। এখনো চরিত্রের জন্য শিল্পী বাছাই চূড়ান্ত হয়নি।’

জোলি যদি বন্ড সিরিজে অভিনয়ের জন্য চূড়ান্ত হন, তাহলে ‘বন্ড’ ড্যানিয়েল ক্রেইগের সঙ্গে এটি হবে অ্যাঞ্জেলিনা জোলির দ্বিতীয় কাজ। এর আগে ক্রেইগ লরা ক্রফট: টুম রাইডার ছবিতে জোলির সঙ্গে অভিনয় করেছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: