সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪১ সেকেন্ড আগে
রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজ-শুভশ্রী-মিমি কি একসঙ্গে ছবি করবেন?

বিনোদন ডেস্ক:: টালিউডের তিনটি বহুল আলোচিত নাম রাজ চক্রবর্তী, শুভশ্রী গাঙ্গুলি ও মিমি চক্রবর্তী। নির্মাতা রাজের সঙ্গে প্রেমে জড়িয়েছেন উল্লেখিত দুই নায়িকাই। তবে শেষমেশ রাজের ঘরণী হয়েছেন শুভশ্রী। এই নিয়ে আলোচনার শেষ নেই টালিগঞ্জে। রাজ-শুভশ্রীর বিয়েতে টুইট করে শুভেচ্ছা জানালেও হাজির হননি মিমি। আর তাতেই স্পষ্ট যে, তিনি এই বিয়েতে অনেক বেশি কষ্ট পেয়েছেন।

এদিকে রাজ-শুভশ্রী যখন নতুন সংসার নিয়ে সুখেই আছেন, তারপরও মিমির প্রসঙ্গটি বারবার উঠে আসছে তাদেরকে ঘিরে। সম্প্রতি এক সাক্ষাৎকারে মিমির কাছে জানতে চাওয়া হয় বিষয়টি নিয়ে। জবাবে মিমি বলেন, আমি ক্লান্ত! যারা আমার প্রেম, বিয়ে নিয়ে বানিয়ে মিথ্যা লিখলো, তাদের কাছে আমার প্রশ্ন, তাদের বাড়িতে মা-বাবা নেই? রোজ সকালে কাগজের পাতায় যা সব লেখা হচ্ছিল সেগুলো দিনের পর দিন আমার মা-বাবাকে পড়তে হয়েছে! এত্ত এত্ত ফেক নিউজ।

মিমি আরো বলেন, টুইট করে উইশ করেছি আমি। শুভশ্রীও ধন্যবাদ জানিয়েছে। আর পাঁচটা মানুষের মতোই তো আমরা। কিন্তু মিডিয়া এমন করে, যেন অভিনেত্রী ছাড়া অন্য কোনো মানুষের সম্পর্ক নিয়ে টানাপোড়েন চলে না!

একই সাক্ষাৎকারে মিমির কাছে জানতে চাওয়া হয়, যদি কখনো রাজ চক্রবর্তী ও শুভশ্রীর সঙ্গে একই ছবিতে কাজের প্রস্তাব আসে, তখন কী করবেন? উত্তরে মিমি বলেন, এমন প্রজেক্ট করার সাহস আছে কারো? যদি এমনটা হয়, তখন করতেও পারি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: