সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৫ সেকেন্ড আগে
রবিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলাপুরে টিকিট প্রত্যাশীদের উপচে পড়া ভীড়

নিউজ ডেস্ক:: ঈদকে পরিবারের সবার সাথে ভাগাভাগি করে নিতে গ্রামে যাবে রাজধানীবাসী।সবার সাথে এই ঈদের আনন্দ ভাগ করতে রীতিমত কষ্টসাধ্য এক প্রতিযোগিতায় অংশ নিতে হচ্ছে সবার।আর তাতেই কমলাপুর যেন এক জনসমুদ্র। লোকে লোকারণ্য। জানা গেছে, আজ পঞ্চমদিনের মতো ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে রেলওয়ে কর্তৃপক্ষ।

আজ বিক্রি হচ্ছে আগামী ১৪ জুনের টিকিট। সকাল ৮টা থেকে মোট ২৬টি কাউন্টারে টিকিট দেওয়া হচ্ছে।এর মধ্যে নারীদের জন্য সংরক্ষিত কাউন্টার আছে দুইটি।এ ছাড়া আগামীকাল ৬ জুন দেওয়া হবে ১৫ জুনের ট্রেনের অগ্রিম টিকিট।

অনেকেই রাত থেকে অপেক্ষা করেও একটি টিকিট মেলাতে পারছেন না।অনেকেই মলিন মুখ নিয়ে দাঁড়িয়ে আছেন।টিকিট পাবেন কিনা তাও জানেন না।গত চার দিনের তুলনায় আজ টিকিট প্রত্যাশীদের সবচয়ে ভীড় বেশি।

কাঙ্ক্ষিত টিকিট পেতে গতকাল বিকেল থেকেই শত শত মানুষ লাইনে দাড়িয়ে অপেক্ষা করতে দেখা যায়।ভোর হতে না হতেই লাইন দীর্ঘ হতে থাকে।অনেকেই সেহরি খেয়ে ভোরে এসেছেন।ক্রমান্বয়ে বাড়তে থাকে টিকিট প্রত্যাশিদের সংখ্যা। সকাল ৭টার দিকে লাইনে মানুষের সংখ্যা প্রায় টিকিটের দ্বিগুণ হয়ে যায়।

এদিকে ট্রেনর অগ্রিম টিকিট বিক্রিতে যেন কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে লক্ষ্যে আইন-শৃংখলা বাহিনীসহ রেলওয়ের নিজস্ব বাহিনী তৎপর রয়েছেন বলে জানিয়েছেন স্টেশন কর্তৃপক্ষ।

এবার ৩০ রোজা পূর্ণ হলে আগামী ১৭ জুন বাংলাদেশে পবিত্র ঈদুল ফিতর উদযাপন হওয়ার কথা।সে হিসেবে ঈদে বাড়ি গমনেচ্ছু যাত্রীদের আজ ৫ জুন ১৪ জুনের এবং ৬ জুন দেওয়া হবে ১৫ জুনের ট্রেনের টিকিট।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: