সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৪ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রবাসী স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যা

নিউজ ডেস্ক:: নওগাঁর রানীনগরে প্রবাসী স্ত্রীর ওপর অভিমান করে মানিক শেখ (৩৫) নামে এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রোববার রাতে উপজেলার চকাদিন গ্রামে এ ঘটনা ঘটে।

মানিক শেখ রাজশাহীর চাঁপাইনবাবগঞ্জ উপজেলার আমনুরা পাওয়েল গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে এবং স্ত্রী দিলরুবা রানীনগর উপজেলার চকাদিন গ্রামের বাছেদ আলীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ১৭ বছর আগে রানীনগর উপজেলার চকাদীন গ্রামে এসে লেপ, তোষক ও বালিশ তৈরি করে ব্যবসা শুরু করেন মানিক শেখ। এ সুবাদে গ্রামের বাছেদ আলীর মেয়ে দিলরুবাকে বিয়ে করে সংসার শুরু করেন। তাদের সংসার তিন ছেলে রয়েছে। সংসারে স্বচ্ছলতা আনতে গত দুই বছর আগে দিলরুবা সৌদি আরবে যান। বাংলাদেশি নারী শ্রমিকরা যখন বিভিন্ন কারণে দেশে ফিরে আসছে তখন স্বামী মানিক শেখ স্ত্রীকে বাড়িতে আসতে বলেন। গত প্রায় তিন-চার মাস ধরে দিলরুবাকে দেশে আসতে তাগাদা দেয়া হচ্ছিল। কিন্তু কাগজপত্রের জটিলতার কারণে আসতে পারছে না বলে জানানো হয়।

এদিকে মানিকের বন্ধুরা প্রচার করতে থাকে সৌদিতে তার স্ত্রী দিলরুবা অন্য কাউকে বিয়ে করে সংসার করছেন। এনিয়ে রোববার রাতে স্ত্রীর সঙ্গে মোবাইল ফোনে কথাও হয়। ক্ষোভের বসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করবে বলে জানায় মানিক শেখ। কথা বলার এক পর্যায়ে দিলরুবার মোবাইল সংযোগ বিচ্ছিন্ন হয়। দিলরুবা তার মা নাজিরা বিবিকে বিষয়টি জানালে দ্রুত মানিকের বাড়িতে গিয়ে জানালা দিয়ে দেখেন গলায় ফাঁস দিয়ে মানিক ঝুলে আছে। পরে পুলিশে সংবাদ দিলে সোমবার সকালে তারা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

রানীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান বলেন, স্ত্রী প্রবাশে থাকায় পারিবারিক কলহের জের ধরেই মানিক শেখ আত্মহত্যা করেছেন। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: