সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নতুন পথে যাত্রা শুরু করলেন রেসি

বিনোদন ডেস্ক:: ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় মুখ মৃদুলা আহমেদ রেসি। ডিপজল, শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে তিনি দর্শক মাতিয়েছেন। অনেকদিন ধরেই দেখা মিলছে না নতুন কোনো ছবিতে। স্বামী,সংসার, সন্তান এ তিন ‘স’-তেই আবদ্ধ করে রেখেছেন নিজেকে। পর্দায় দেখা না মিললেও চলচ্চিত্রের নানা অনুষ্ঠানে নিয়মিতই দেখা মিলেছে তার।

নিরবতা কাটিয়ে এবার নতুন পরিচয়ে হাজির হলেন এ চিত্রনায়িকা। রোববার সন্ধ্যায় রাজধানীর বনশ্রীতে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয়ে গেলো রেসির বিউটি পার্লারের। পার্লারের নাম ‘রেসি হেয়ার এন্ড বিউটি সেলুন’। উদ্ধোধনী অনুষ্ঠানে শুভকামনা জানাতে সেখানে হাজির হয়েছিলেন পরিচালক সমিতির সহ সভাপতি মনতাজুর রহমান আকবর ও শোবিজ অঙ্গনের অনেক তারকারা। দেখা গিয়েছে এক সময়ের পর্দা কাঁপানো চিত্রনায়িকা সাহারা,আন্না,জায়েদ খান,সাইমন সাদিক, ইভান শাহরিয়ার সোহাগ প্রমুখ।

রেসি বলেন, ‘আমার অনেক দিনের স্বপ্ন একটি বিউটি পার্লার করবো। হঠাৎ করেই আমার স্বামী পার্লারের যাবতীয় কার্যের ব্যবস্থা করে আমাকে সারপ্রাইজ দেন। আমি সত্যিই অনেক আনন্দিত যে আমার দীর্ঘদিনের স্বপ্নটা এবার পূরণ হয়েছে। সামনেই ঈদ,তাই এটাকে মাথায় রেখে একটু আগেই এটির উদ্ধোধন করেছি। আমার সহশিল্পী,সহকর্মী,শুভাকাঙ্খীসহ শোবিজের অঙ্গনের অনেক তারকারাই উপস্হিত হয়েছেন,তাদের সবার প্রতি কৃতজ্ঞতা। আমার নতুন ব্যবসায়ে যাত্রার শুরুর দিনে সবাইকে পেয়েছি।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: