সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভালো কাজের মধ্যে দিয়ে বেঁচে থাকতে হবে – ইঞ্জিনিয়ার এম এ লতিফ

রোটারি ক্লাব অব সিলেট সাউথ-এর ১২৪৫ তম সাপ্তাহিক সভা রোববার নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত হয়। ক্লাব সহ-সভাপতি রোটারিয়ান রাজীব আহসানের সভাপতিত্বে ও প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান জুবায়ের আহমদ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারী ৩২৮২ বাংলাদেশ এর পাস্ট ডিস্ট্রিক্ট গভর্নর ইঞ্জিনিয়ার এম এ লতিফ।

প্রধান অতিথি তিনি বলেন, রমজান মাস পবিত্র সাওম এর মাস। এ মাসে মুসলমান সমাজের মধ্যে একতার উজ্জ্বল দৃষ্টান্ত লক্ষ্য করা যায় বিধায় ধনী-গরিবের মাঝে কোনো ব্যবধান থাকে না। এজন্য যারা ক্ষুধার্ত থাকে, তাদের কষ্ট উপলব্ধি করা যায়।

আলোচনায় অংশ নেন, এসিস্ট্যান্ট গভর্নর প্রফেসর রোটারিয়ান জয়ন্ত কুমার দাস, রোটারিয়ান পিপি আব্দুল মালিক সুজন, রোটারিয়ান পিপি মো. বদরুজ্জামান, সহ-সভাপতি রোটারিয়ান, আব্দুল মুহিত দিদার, প্রেসিডেন্ট নমিনী দেবাশীষ চক্রবর্তী, রোটারিয়ান আশরাফুল হক, রোটারিয়ান শামীম আহমদ, রোটারিয়ান পিপি দিলীপ কুমার, রোটারিয়ান আসাদুজ্জামান, রোটারিয়ান ফয়েজ আহমদ বাবর, রোটারিয়ান মো. শাহজাহান খাঁন, রোটারিয়ান মো: আলী মঞ্জুর, রোটারিয়ান মো: হেলাল উদ্দিন, রোটারিয়ান ইঞ্জিনিয়ার জাবেদ আহমদ, রোটারিয়ান ক্ষমা কান্ত, রোটারিয়ান সন্ধ্যা লক্ষী দে।

তিনি আরো বলেন, মানুষের কষ্ট অনুভব করার মাধ্যমে নিজের মধ্যে মনুষ্যত্বের বিকাশ ঘটাতে হবে। রোটারি সমগ্র বিশে^ সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে। সাধ্যানুযায়ী সততা ও নিষ্ঠার সাথে ভালো কাজের মাধ্যমে আমাদেরকে বেঁেচ থাকতে হবে। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: