সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫৭ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হৃদয়ে শ্রীমঙ্গল ওয়াটসআপ গ্রুপের ইফতার সামগ্রী বিতরণ

শ্রীমঙ্গল প্রতিনিধি:: শ্রীমঙ্গলে হৃদয়ে শ্রীমঙ্গল ওয়াটসআপ গ্রুপের উদ্যোগে অসহায় ও দরিদ্রদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (০৪ জুন) সকালে শ্রীমঙ্গলস্থ নজরুল কমিউনিটি সেন্টারে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হৃদয়ে শ্রীমঙ্গল লন্ডন এর সহ সভাপতি আব্দুল মালিক।

অনুষ্ঠানে হৃদয়ে শ্রীমঙ্গল ওয়াটসআপ গ্রুপের এডমিন সালেহ আহমদের সভাপতিত্বে ও তুহিন চৌধুরির সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, হৃদয়ে শ্রীমঙ্গলের সদস্য সাংবাদিক মামুন আহমেদ, কামরুল হাসান দোলন, মো: আলমগীর সেলিম, ইকরামুল ইসলাম ইমন, দেলোয়ার মামুন প্রমুখ। এছাড়াও হৃদয়ে শ্রীমঙ্গলের সকল সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন। এসময় শতাধিক অসহায় ও দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী চাল ৫ কেজি, ছানা ১ কেজি, ডাল ১ কেজি, চিনি ১ কেজি, সেমাই ২ প্যাকেট, খেজুর ৫০০ গ্রাম, পিয়াজ ৩ কেজি, রসুন ৫০০ গ্রাম, ট্যাং ১ প্যাকেট, তেল ২ লিটার, গুড়া দুধ ২৫০ গ্রাম বিতরন করা হয়।
হৃদয়ে শ্রীমঙ্গলের সিনিয়র সদস্য দেলোয়ার মামুন বলেন হৃদয়ে শ্রীমঙ্গলে দেশী বিদেশী সদস্যদের নিয়ে গঠিত। আমাদের উদ্যেশ্য দরিদ্র ও অসহায়দের সাহায্যে এগিয়ে আসা। এবার প্রথমবারের মতো শ্রীমঙ্গল উপজেলার সকল ইউনিয়ন পৌরসভায় দরিদ্রদের মধ্যে ইফতার সামগ্রী বিতরন করেছি। এছাড়াও আমরা অসহায়দের যে কোন সহযোগীতায় আমরা প্রস্তুত থাকব।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: