সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৮ সেকেন্ড আগে
বুধবার, ২০ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাডায় স্মিথের সঙ্গে খেলবেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক:: জাতীয় দল থেকে এক বছরের জন্য নির্বাসিত হলেও এবার কানাডিয়ান টি-টোয়েন্টি লিগে খেলতে যাচ্ছেন অস্ট্রেলিয়া জাতীয় দলের সাবেক অধিনায়ক ডেভিড ওয়ার্নার। গত মার্চে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বল টেম্পারিং কাণ্ডে জড়িত থাকার অভিযোগে নিষিদ্ধ হন দলীয় অধিনায়ক স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার ও ক্যামেরুন বেনক্রফটকে। ঘরোয়া লিগে খেলার সুযোগ পেয়েই কানাডিয়ান টি-টোয়েন্টি লিগে চুক্তি করেছেন স্মিথ, খেলবেন টরেন্টো ন্যাশনালসের হয়ে। সে পথেই হাঁটলেন স্মিথের সহকারী ওয়ার্নার। উইনিপেগ হকের হয়ে খেলবেন তিনি।

আন্তর্জাতিক ক্রিকেটে এখনও ফিরতে না পারলে, এ টুর্নামেন্ট শেষেও খেলা চালিয়ে যাবেন ওয়ার্নার। নিশ্চিত করেছেন ওয়ার্নার নিজেই। ঘরোয়া টুর্নামেন্টে খেলার জন্য ওয়ার্নার চুক্তি করেছেন নর্দান টেরিটোরির হয়ে। একই দলের হয়ে ইতোমধ্যেই নাম লিখিয়ে রেখেছেন আরেক নিষিদ্ধ খেলোয়াড় ক্যামেরুন বেনক্রফট। সব ঠিক থাকলে কানাডিয়ান টি-টোয়েন্টি টুর্নামেন্ট শেষ হলেই এক সাথে আবার খেলতে দেখা যাবে এই দুই অস্ট্রেলিয়ানকে।

কানাডাতে অনুষ্ঠিত এই বৈশ্বিক টি-টুয়েন্টিতে স্মিথ, ওয়ার্নাররা ছাড়াও খেলবেন লাসিথ মালিঙ্গা, ক্রিস গেইল, আন্দ্রে রাসেল, শাহীদ আফ্রিদি, ড্যারেন স্যামি, ড্যারেন ব্রাভোসহ আরও বড় বড় টি-টোয়েন্টি তারকারা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: