সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১৮৯৯ টাকায় ইউএস-বাংলায় ঈদ ভ্রমণ

নিউজ ডেস্ক:: আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশের অন্যতম বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা যাত্রীদের জন্য ভাড়ার উপর আকর্ষণীয় মূল্যহ্রাস ঘোষণা করেছে। এই সুযোগ ঈদ পূর্ববর্তী ৭ জুন থেকে ১৫ জুন পর্যন্ত নির্ধারিত থাকবে।

ঈদ পূর্ববর্তী ৭ জুন থেকে ১৫ জুন পর্যন্ত সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ যশোর, রাজশাহী, বরিশাল ও সৈয়দপুর থেকে ঢাকা ভ্রমণ করার জন্য সর্বনিম্ন ১ হাজার ৮৯৯ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। ঈদ উপলক্ষে ৭ জুন থেকে যশোর, সৈয়দপুর, বরিশাল এবং রাজশাহী রুটে অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

অতিরিক্ত ফ্লাইট ছাড়াও সিডিউল অনুযায়ী, ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতি দিন ঢাকা থেকে চট্টগ্রামে ৬টি, যশোরে ২টি, কক্সবাজারে ২টি, সৈয়দপুরে ২টি, সিলেট ও রাজশাহীতে একটি এবং সপ্তাহে তিনটি করে ফ্লাইট পরিচালনা করবে বরিশাল।

বিস্তারিত তথ্যের জন্য ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬ এবং ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। এছাড়া টিকেট রিজার্ভেশনের জন্য নিকটের কোনো ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব সেলস্ অফিসে যোগাযোগ করার জন্য বলা হয়েছে। সোমবার ইউএস-বাংলা এয়ারলাইন্সের জিএম (মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পিআর) মো. কামরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এ তথ্য জানানো হয়।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: