সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নাগরিকদের নূন্যতম চাহিদা পূরণ করাতেই সফলতা: সিসিক মেয়র আরিফ

ডেস্ক রিপোর্ট:: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, ‘রাস্তার পাশে ফুটপাতে মানুষের হাঁটার স্থান, প্রত্যেক ওয়ার্ডে একখন্ড উন্মুক্ত জায়গা, প্রয়োজনীয়সংখ্যক পাবলিক টয়লেট (গণশৌচাগার), বর্জ্য নিষ্কাশন ব্যবস্থার নূন্যতম চাহিদা পূরণ করতে পারলেই প্রকৃত পক্ষে একজন নির্বাচিত মেয়র তার সফলতার কিছুটা শান্তি খুঁজে পান। আর এসব পূরণের জন্য অঢেল টাকা-পয়সা লাগে না, নাগরিক ও মেয়রের সদিচ্ছা ও মনোযোগই যথেষ্ট।

তিনি রোববার দুপুরে নগরীর দোপাদিঘিরপাড় ও বন্দরবাজার এলাকার রাস্তা সম্প্রসারণ কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

সিসিক মেয়র বলেন, একটি আধুনিক নগরী গড়ে তুলতে আমি নাগরিকদের বল প্রয়োগের মাধ্যমে নয়; নগরবাসীর স্বদিচ্ছায় জমি, স্থাপনা ছেড়ে দেয়ার কারনেই আমার কাজ করতে সুবিধে হয়েছে। এজন্য নগরীর সকল নাগরিকদের অবধানের কথা স্বীকার করেন তিনি।

এর আগে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী নগরীর ধোপাদিঘীর পূর্ব,পশ্চিম পাড়ের বেশ কিছু দোকানপাঠের সামনের অংশ ও বাড়ির দেয়াল বুলডোজার দিয়ে গুড়িয়ে দেন।

এসময় স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ, সিসিকের প্রধান নির্বাহী এ জেড নূরুল হক, ওয়ার্ড কাউন্সিলর মো. নজরুল ইসলাম মুনিম, মো. ছয়ফুল আলম বাকের, প্রধান নির্বাহী প্রকৌশলী নূর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আলী আকবর ও সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: