সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুরমায় বয়স্ক, বিধাব ও প্রতিবন্ধি ভাতা বই বিতরণ

সিলেট-৩ আসনের এম.পি, প্রতিরক্ষা মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস-সামাদ চৌধুরী বলেছেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষতার সাথে দেশ পরিচালনা করায় সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে দেশে অসংখ্য মানুষ উপকৃত হচ্ছে। বিশেষ করে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধি ভাতা, প্রাথমিক উপবৃত্তি ও মাধ্যমিক উপবৃত্তি, মাতৃত্বকালীন ভাতা সহ বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করা হচ্ছে। ফলে দেশের প্রতিটি উপজেলায় তালকাভূক্তির মাধ্যমে প্রকৃত লোকদেরকে এসব ভাতা প্রদান করা হচ্ছে। আওয়ামীলীগ সরকার যতদিন ক্ষমতায় থাকবে দেশের মানুষের কল্যাণ বয়ে আনবে। তিনি আগামী নির্বাচনে বর্তমান সরকারের উন্নয়ন ও বিভিন্ন কার্যক্রমকে অব্যহত রাখার স্বার্থে জননেত্রী শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে ক্ষমতায় পাঠাতে হবে।
এম.পি মাহমুদ উস সামাদ চৌধুরী গতকাল রোববার উপজেলা পরিষদ মিলনায়তনে, দক্ষিণ সুমরা উপজেলার ১০টি ইউনিয়নে ৭৬৫ জন লোকদের মধ্যে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধি ভাতা বই বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আব্দুল মুন্তাকিম। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন উপজেলা মসজিদের ইমাম আব্দুল বাছিত সেলিম।-বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: